টাওয়ার হ্যামলেটসে ফ্ল্যাট থেকে নারীর লাশ উদ্ধার

যুক্তরাজ্যের লন্ডনের বাংলাদেশি অধ্যুষিত টাওয়ার হ্যামলেটসের লাইমহাউস এলাকার একটি ফ্ল্যাট থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে লন্ডন মেট্রোপলিটন পুলিশ। তাকে হত্যার সন্দেহে এ সময় আরেক নারীকে গ্রেপ্তার করা হয়েছে।

যে নারীর লাশ উদ্ধার করা হয়েছে, তার বয়স বিশোর্ধ। তিনি এক সন্তানের মা। আর যে নারীকে গ্রেপ্তার করা হয়েছে, তার বয়স চল্লিশোর্ধ। দুই নারীর কারও নাম-পরিচয় প্রকাশ করেনি পুলিশ। তবে ভবনটির একজন বাসিন্দা জানান, উভয় নারীই বাংলাদেশি।

লন্ডন মেট্রোপলিটন পুলিশ জানায়, স্থানীয় সময় বৃহস্পতিবার দুপুর ২টা ৩০ মিনিটের দিকে জরুরি সেবা নম্বরে কল আসে। এতে লাইমহাউস এলাকার রেডক্লিফ লেনের একটি ফ্ল্যাটে এক নারীর মৃত্যুর খবর জানানো হয়। পরে ওই ফ্ল্যাট থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়।

ঘটনাস্থল থেকে আরেক নারীকে উদ্ধার করার কথা জানিয়ে পুলিশ বলেছে, এই হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে ঘটনাটি কীভাবে ঘটেছে, কে জড়িত, সে সম্পর্কে পুলিশ কিছু বলেনি।

লন্ডন মেট্রোপলিটন পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, ঘটনার তদন্ত চলছে। উভয় নারী সম্পর্কে আত্মীয় হতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

error: