টাওয়ার হ্যামলেটস কেয়ারারস এসোসিয়েশন নতুন কমিটি গঠন

টাওয়ার হ্যামলেটস কেয়ারারস এসোসিয়েশন নতুন কমিটি গঠন করা হয়েছে। রবিবার ‍পূর্ব লন্ডনের একটি অভিজাত হোটেলে আনুষ্টানিকতার মধ্যদিয়ে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এতে টাওয়ার হ্যামলেটস কেয়ারার এসোসিয়েশন সংগঠনের সভাপতি পদে মোঃ জাহিদ মিয়া, সাধারণ সম্পাদক পদে লিটন আহমদ এবং বশির চৌধুরীকে কোষাধ্যক্ষ পদে নির্বাচিত করে মোট ৫১ জন সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

অনুষ্টানের শুভেচ্ছা বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস কেয়াররস এসোসিয়েশনের উপদেষ্টা জগলুল খাঁন।

অনুষ্ঠানের শুরুতে প্বিত্র কোরআন থেকে তেলওয়াত পাঠ করেন মাও.মিসবাউল ইসলাম। সংগঠনের উপদেষ্টা সাহান চৌধুরীর সভাপতিত্বে ও লিটন আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্পিকার ব্যারিস্টার সাইফউদ্দীন খালেদ।

প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার সাইফউদ্দীন খালেদ বলেন, একজন ব্যক্তি একটি সফল ক্যারিয়ারকে এগিয়ে নেওয়ার জন্য নিজেকে গড়ে তোলার উদ্দেশ্য নিয়ে পেশাগতভাবে দীর্ঘমেয়াদী কর্মজীবনের লক্ষ্য অর্জনের জন্য শ্রম দিয়ে যাচ্ছেন এবং দায়িত্ব পালন করছেন তা সত্যিই প্রশংসনীয়।

তিনি বলেন, আপনারা যারা আজ নারী–পুরুষ ও শিশুদের যে সেবা প্রদান করে যাচ্ছে তা সত্যিই প্রশংসার দাবিদার। আপনারা যারা এই মহান পেশায় অক্লান্ত পরিশ্রম করে কাজ করে যাচ্ছে তা মানব কল্যাণে অগ্রণী ভূমিকা পালন করছেন। কাজের আমরা একে অন্যের পরিপূরক। মানবতা আছে বলেই আপনাদের মত মানুষের সেবার মাধ্যমে সমাজ আজ টিকে রয়েছে। আসুন আমরা সবাই মিলে একে অন্যের কল্যাণে এগিয়ে আসি, একে অন্যকে সাহায্য সহযোগিতার হাত বাড়াই এবং পৃথিবীটাকে আরো সুন্দর করে গড়ে তুলি। এটি হোক আমাদের সকলের প্রতিজ্ঞা।

বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, লেবার লিডার কাউন্সিলর সিরাজুল ইসলাম, সাবেক স্পিকার মিজান চৌধুরী, আহবাব হোসেন, জাহেদ চৌধুরী। সাবেক ডেপুটি মেয়র মতিন উজ-জামান,কাউন্সিলর সাবিনা আক্তার, কাউন্সিলর আছমা ইসলাম, কাউন্সিলর লিলু আহমেদ, কাউন্সিলর বদরুল চৌধুরী, সিনিয়র জিএমবি ইউনিয়ন অরগানাইজার গেভিন ডেবিস, কমিউনিটি এক্টিভিষ্ট সানু মিয়া, নাসির উদ্দিন, স্মৃতি আজাদ, শামিম আহমদ।

আরো বক্তব্য রাখেন, টাওয়ার হ্যামলেটস কেয়াররস এসোসিয়েশনের সদ্য সভাপতি মো.জাহিদ মিয়া সাবেক সভাপতি মোঃ নুরুল আলম, ফজলুর রহমান, মো সফর উদ্দীন, জাকির হোসেন, আব্দল মমিন, শাহ মো. বদরুজ্জামান, তোফায়েল আহমেদ, বশির আহমেদ প্রমুখ।

বিশেষ অতিথির বক্তব্যে নেতৃবৃন্দরা বলেন, কেয়ারার ভাই-বোনেরা যারা কাজ করছেন তারা স্বাস্থ্যের নিয়ম-কানুন মেনে চলে উপযুক্ত প্রশিক্ষণের মাধ্যমে শিক্ষা গ্রহন করে কমিউনিটি মানুষের জীবন মান উন্নয়নে কাজ করে যাবেন। পরে কেয়ারার কর্মরত নেতৃবৃন্দরা আমন্ত্রিত অতিথিবৃন্দদের সামনে তাদের ৩টি বিষয়ে দাবি তুলে ধরেন।সেগুলো হলো –

১. ‘‘ লগ ইন-লগ আউট – বন্ধ চাই , ৩০ মিনিট ভিজিট – বন্ধ চাই,

২. জিরো হাউয়ার কনট্রাক্ট – বন্ধ চাই, পে রাইজ – উন্নতি চাই,

৩. মেয়র সাহেব – রিজাল্ট চাই।

উক্ত অনুষ্ঠানে কেয়ারারস এসোসিয়েশন নেতৃবৃন্দদের শপথ বাক্য পাঠ করান স্পীকার ব্যারিস্টার সাইফ উদ্দীন খালেদ এবং বিদায়ী সভাপতিকে ক্রেস্ট প্রদান করা হয়।  অনুষ্টানে সমাপনী বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা সাহান চৌধুরী ।

error: