বাংলাদেশ খেলাফত মজলিস ছারী শাখার দাওয়াতী মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ খেলাফত মজলিস ছারী শাখার দাওয়াতী মাহফিল গত ২১ আগস্ট মজলি ইসলামীক কালচারাল সেন্টারে অনুষ্ঠিত হয়। শাখার সভাপতি আলহাজ্ব মাষ্টার ফজল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলের শুরুতে পবিত্র কুরআনে কারীম থেকে তেলাওয়াত করেন হাফিজ জাহিদ হোসাইন।

মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শায়খ মাওলানা ফয়েজ আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক মুফতী ছালেহ আহমদ,মজলি ইসলামীক কালচারাল সেন্টারের চেয়ারম্যান আলহাজ্ব শামীম আহমদ,সংগঠনের যুক্তরাজ্য শাখার সমাজকল্যাণ সম্পাদক মাওলানা আজিজুর রহমান, সহকারী বায়তুলমাল সম্পাদক হাফিজ মাওলানা নোমান হামিদী,লন্ডন মহানগর শাখার সহ সভাপতি হাফিজ শহীর উদ্দিন, মাওলানা মুহিউদ্দীন খান,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা লিয়াকত হোসাইন, মাওলানা মামুন আহমদ।অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন সহ সাধারণ সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ বুলু মিয়া,আলহাজ্ব সৈয়দ আরজুল ইসলাম, আলহাজ্ব মুহাম্মদ শাহজাহান সিরাজ, আলহাজ্ব শহীদুল্লাহ ভূঁইয়া,মুহাম্মদ আসাদ ভুঁইয়া, প্রমুখ।

সভায় নেতৃবৃন্দ বলেন, মহান আল্লাহ রাব্বুল আলামীন আমাদেরকে পৃথিবীতে তার খলিফা বা প্রতিনিধি হিসেবে প্রেরণ করেছেন। খলিফা হিসাবে আমাদের দায়িত্ব হচ্ছে আল্লাহর জমিনে আল্লাহর খেলাফত প্রতিষ্ঠা করা। খেলাফত প্রতিষ্ঠার কাজে নিজেকে সম্পৃক্ত করা। জীবনের সকল কাজ একনিষ্ঠ মনে মহান আল্লাহ রাব্বুল আলামীনের সন্তুষ্টির জন্য করা এবং আল্লাহর প্রিয় বন্দা হওয়ার চেষ্টা করা। দ্বীন ও ইসলামের প্রয়োজনে নিজেদের জান মাল দিয়ে সর্বোচ্চ ত্যাগের নাজরানা পেশ করার জন্য সব সময় প্রস্তুত থাকা। নেতৃবৃন্দ আল্লাহর জমিনে আল্লাহর খেলাফত প্রতিষ্ঠার জন্য বাংলাদেশ খেলাফত মজলিসের পতাকা তলে সমবেত হওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

মাহফিলে নেতৃবৃন্দ ফেনী, কুমিল্লা, নোয়াখালী, লক্ষীপুর, মৌলভীবাজার,হবিগঞ্জ সহ বন্যাকবলিত এলাকার বন্যার্ত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সকলের প্রতি আহবান জানান। সংবাদ বিজ্ঞপ্তি

error: