সিলেটের লাক্কাতুড়ায় বজ্রপাতে ৮ দোকান ও ৪ সিএনজি ভষ্মীভূত

সিলেটের লাক্কাতুড়া এলাকায় ‘বজ্রপাত’ থেকে অগ্নিকাণ্ডে ৮টি দোকান ও ৪টি সিএনজিচালিত অটোরিকশা ভষ্মীভূত হয়েছে। বজ্রপাত থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা বললেও ঠিক কী কারণে আগুন লেগেছে সেটি এখনো নিশ্চিত হওয়া যায়নি। অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতি হয়েছে প্রায় অর্ধ কোটি টাকার। 

আজ সোমবার (১০ জুন) ভোর ছয়টার দিকে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর সড়কের লাক্কাতুড়া এলাকায় সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়াম কাউন্টারের বিপরীত দিকের দোকানগুলোতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্হানীয়দের সংগে কথা বলে জানা গেছে, ভোর ছয়টার দিকে হঠাৎ বিকট শব্দে বজ্রপাত হয়। এরপর এই দোকানগুলোতে আগুন দেখতে পান তারা। এসময় আগুন পাশাপাশি থাকা ৮টি দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। 

ফায়ার সাভিস ও সিভিল ডিফেন্স সিলেট কার্যালয়ের উপসহকারী পরিচালক মোহাম্মদ আব্দুর রহমান বলেন, ‘অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমরা গিয়ে আগুন নিভিয়েছি। কি কারণে অগ্নিকাণ্ড ঘটেছে সেটা তদন্তে বুঝা যাবে।’

সিলেট মহানগর পুলিশের বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া কালের কণ্ঠকে বলেন, ‘অগ্নিকাণ্ডে বেশ কয়েকটি দোকানের মালামাল, চারটি সিএনজিচালিত অটোরিকশা ভষ্মীভূত হয়েছে। এতে আনুমানিক ৪০ থেকে ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

error: