এসপায়ার পার্টি কোন এমপি প্রার্থীকে সমর্থন দেয়নি, বিনা অনুমতিতে ফটো ব্যবহার ঠিক নয় – আবু তাহের চৌধুরী

বেথনাল গ্রিণ এবং স্টেপনি আসনে স্বতন্ত্র প্রার্থী আজমল মশরু এস্পায়ার পার্টির চেয়ারম্যান এবং নির্বাহী মেয়র লুতফুর রহমানের ছবি ব্যবহার করে তার স্বপক্ষে প্রচারনা চালাচ্ছেন। স্বতন্ত্র প্রার্থীর এরুপ আচরনের প্রতিবাদ জানিয়েছেন পার্টির চেয়ারম্যান কালাম মাহমুদ আবু তাহের চৌধুরী । নিজের ফেইসবোকে পোস্ট করা এক প্রতিবাদ বার্তায় আবু তাহের চৌধুরী বলেন এসপায়ার পার্টি দলীয়ভাবে কোন এমপি প্রার্থীকে সমর্থন দেয়নি , বিনা অনুমতিতে ফটো ব্যবহার সমীচীন নয়।

টাওয়ার হ্যামলেটসের বেথনালগ্রীন -স্টেপনী আসনে বিভিন্ন দলীয় প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থী নির্বাচনে এমপি পদে প্রতিদ্বন্দ্বীতায় অবতীর্ন হয়েছেন ।এই এলাকার ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিবেন ।আমরাও আমাদের পছন্দের প্রার্থীকে ভোট দিব । আমি পরিস্কার করে বলতে চাই যে ,টাওয়ার হ্যামলেটস এসপায়ার পার্টি দলীয়ভাবে কোন এমপি প্রার্থীকে সমর্থন দেয়নি ।আমরা আমাদের কাউন্সিলার ,পার্টির মেম্বার ও হাজার হাজার সমর্থককে কোন বিশেষ প্রার্থীকে ভোট দেওয়ার জন্য কোন নির্দেশনা দেইনি।তুলনামূলক যে ভাল হতে পারে তা বর্তমান পরিস্থিতে ভোটাররাই সিদ্ধান্ত নিবেন ।

কিন্তু আমি গতকাল আমাদের দলীয় কাউন্সিলারদের কাছ থেকে জানতে পারলাম ও আজ ফেইসবুকে দেখলাম যে -একজন স্বতন্ত্র দলীয় প্রার্থী তাঁর নির্বাচনী লিফলেটে আমার ছবি ও টাওয়ার হ্যামলেটসের নির্বাহী মেয়রের ছবি ছাপিয়েছেন ।আমাদের অনুমতি ব্যতীত এ ছবি প্রকাশ করা কখনো সমিচীন হয়নি ।তাই আমাদের ছবিটি নির্বাচনী লিফলেট থেকে প্রত্যাহার করার জন্য আমি সংশ্লিষ্ট গ্রূপ ও প্রার্থীকে অনুরোধ জানাচ্ছি ।

error: