গ্রেটার দেউলগ্রাম ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত

বিয়ানীবাজারের গ্রেটার দেউলগ্রাম ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার রমর্ফোডের নাজিয়ান রেস্টুরেন্ট অনুষ্ঠিত সভায় যুক্তরাজ্যে বিভিন্ন শহর থেকে ট্রাস্টের ট্রাস্টিরা অংশগ্রহণ করেন।

প্রথম পর্বে ট্রাস্টের সহসভাপতি অহিদ উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফখরুল ইসলামের পরিচালনায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কার্যকরী কমিটি সদস্য মাওলানা আনোয়ার হোসাইন রবান্নী। সভাপতির স্বাগত বক্তব্যের পর সাধারণ সম্পাদক ও সহ কোষাধক্ষ তাদের বাৎসরিক রিপোর্ট পেশ করেন।

দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় নির্বাচন। নির্বাচনে ২৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন নির্বাচকরা। এতে আলহাজ আবদুস শুকুরকে সভাপতি ও মোহাম্মদ সুলতান আহমদকে সেক্রেটারি এবং মনোয়ার আহমদকে ট্রেজারার করে দুই বছররের জন্যই নতুন কমিটি ঘোষণা করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন কাউন্সিলার সাফি আহমদ, আবুল কালাম আজাদ, গোলজার হোসেন, মনজুর আহমদ, মোহাম্মদ সুলতান আহমদ ও দুলাল আহমদসহ আরো অনেকে। সভায় শোক সভায় বিদায়ী কমিটির সভাপতি রফিক উদ্দিনসহ ট্রাস্টের সকল ট্রাস্টিদের আশু রোগ মুক্তি কামনা করে দোয়া পরিচালনা করেন। সংবাদ বিজ্ঞপ্তি

error: