ছাতক এডুকেশন ট্রাষ্ট ইউকের নতুন কমিটির অভিষেক সম্পন্ন

ছাতক এডুকেশন ট্রাষ্ট ইউকের নতুন কমিটির অভিষেক, পরিচিতি সভা গত ১০ জুন পূর্ব লন্ডনের রিজেন্টস লেইক বেংকিউটিং হলে অনুষ্ঠিত হয়। 

এই অনুষ্ঠানে সংগঠনের ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করা হয় এবং কমিউনিটিতে বিশেষ অবদান রাখা গুনি ব্যক্তিদের সম্মননা ক্রেষ্ট প্রদান করা হয়। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছাতক এডুকেশন ট্রাস্টের সভাপতি আখতার হোসেন। সাধারণ সম্পাদক এমদাদ তালুকদার ও কোষাধ্যক্ষ রশীদ আহমেদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান তেলাওয়াত করেন জাকির মাহমুদ।

সংগঠনের ২০২৪—২০২৬ সালের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন,  বেথনাল গ্রিণ এন্ড বো আসনের সদ্য সাবেক এমপি রুশনারা আলী, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার কাউন্সিলর সাইফুদ্দীন খালেদ, বেথনাল গ্রিন এন্ড স্টেপনি আসন থেকে লিবারেল ডেমোক্রেটিক পার্টির এমপি রবিনা খান এবং স্বতন্ত্র এমপি প্রার্থী আজমল মাশরুর, ব্রিটিশ কেটারিং এসোসিয়েশনের প্রেসিডেন্ট ওলি খান এমবিই, বিসিএ এর সাধারণ সম্পাদক মিঠু চৌধুরী, বিসিএ এর সাবেক প্রেসিডেন্ট পাশা খন্দকার ও সাবেক প্রসিডেন্ট এম এ মুনিম ও,বি,ই, সাবেক কাউন্সিলের হেলাল আব্বাস, কাউন্সিলার সিরাজুল ইসলাম, কাউন্সিলার আব্দাল উল্লাহ, কাউন্সিলার ফারুক আহমেদ, কাউন্সিলার লিলু আহমেদ তালুকদার, কাউন্সিলার লুতফা বেগম,  কাউন্সিলার সাবিনা আক্তার, কাউন্সিলার আসমা বেগম, কাউন্সিলার রেবেকা সুলতানা, বার্মিহামের সাবেক কাউন্সিলার নজরুল ইসলাম, ছাতক সমিতি, বার্মিংহাম এর সাধারণ সম্পাদক জুনায়েদুর রহমান জুনেদ।

ছাতক এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা আলতাফুর রহমান মোজাহিদ, উপদেষ্টা ফজল উদ্দিন, নুরুল ইসলাম এম.বি.ই, আশিকুর রহমান আশিক, রফিক হায়দার ও ফারুক আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক আরমান আলী, সহ সভাপতি শাকুর আলী ও তাজ উদ্দিন। 

error: