লক্ষ্মণাবন্দ ইউনিয়ন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকের বিশেষ সভা অনুষ্ঠিত

লক্ষ্মণাবন্দ ইউনিয়ন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকের এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৫ সেপ্টেম্বর লন্ডনের একটি হলে এই সভা হয়। এতে সংগঠনের সভাপতি আবুল কালাম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির এর সঞ্চালনায় প্রথমে কুরআন তেলাওয়াত করেন জনাব শামীম উদ্দিন।

সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি জনাব আবুল কালাম। তিনি বলেন প্রবাসে বসবাস করে ও মা মাটির টানে শত ব্যস্থতার মাঝে ও সবার আগমনকে জানিয়েছেন। কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। একটি সংগঠনের প্রানশক্তি হচ্ছে সংগঠনের সদস্যরা।

সভায় আরো বক্তব্য রাখেন মিছবাহুজ্জামান, শফি মোহাম্মদ আব্দুর রউফ, মাহবুবুল হুদা খান, আব্দুস সামাদ, মইনুল ইসলাম, সাইফুল ইসলাম, নকুল চক্রবর্তী, শামীম উদ্দিন, কামাল উদ্দিন, সুহেল আহমেদ, মনসুর রহমান সুজা, কবির আহমেদ, কাজী সুমন, আবুল কালাম আজাদ, সাজ্জাদ আহমেদ খান, মুশতাক আহমেদ প্রমুখ।

সভায় বক্তরা বলেন, লক্ষ্মণবন্দ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনকে একটি মডেল সংগঠন হিসেবে গঠন করতে হবে। কমিটির কার্যক্রমকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বক্তারা দৃঢ় সংকল্প ব্যক্ত করেছেন। আগামী দিনে উপজেলার মধ্যে স্বনামধন্য সংগঠনটি প্রতিষ্টিত করার জন্য উদাত্ত আহ্বান জানিয়েছেন নেতৃবৃন্দরা। আগামী দিনে উক্ত সংগঠনের সহায়তায় এলাকার শিক্ষা, স্বাস্থ্য ও অবকাঠামো উন্নয়ন কার্যক্রমকে আরও বেশি করে এগিয়ে নিয়ে যাওয়ার অঙ্গীকারের প্রতিশ্রুতি দিয়েছেন। পরে মধ্যাহ্ন ভোজের আয়োজন ছিল। সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি

error: