লন্ডনে নুবাহ সোশ্যাল কেয়ারের ৭ম বর্ষপূর্তি উদযাপন

বর্ণাঢ্য আয়োজনে লন্ডনে নুবাহ সোশ্যাল কেয়ারের ৭ম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। গত ১৫ অক্টোবর মঙ্গলবার দুপুরে কর্মাশিয়াল রোডের অফিস হলরুমে বর্ষপূর্তি উদযাপন করা হয়। কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। শুরুতে প্রধান অতিথি স্পিকার কাউন্সিলর সাইফ উদ্দীন খালেদকে ফুল দিয়ে বরণ করা হয়।

এ সময় ডিরেক্টর ইউনুস আলী প্রতিষ্ঠানের সমৃদ্ধ ইতিহাস এবং বর্তমান অবস্থা তুলে ধরেন সেবার মনোভাব নিয়ে কাজ করার আহ্বান জানিয়ে বলেন, ২০১৭ সালে প্রতিষ্ঠানের যাত্রা হলেও বর্তমানে সকলের সহযোগীতায় আস্থা অর্জন করতে পেরেছে। আর এটার পেছনে যারা বেশী অবদান রেখেছেন তাদেরকে সার্টিফিকেট এবং ক্রেস্ট তুলে দিতে পেরে আমরা আনন্দিত।

নুবাহ কেয়ারের ৭ম বর্ষপূর্তিতে সকলকে অভিনন্দন জানিয়ে অনুষ্ঠানের প্রধান অতিথির টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার-কাউন্সিলর ব্যারিস্টার সাইফ উদ্দীন খালেদ বলেন, আপনাদের প্রজেটি কন্ট্রিভিউশন এবং সহযোগীতায় মানব কল্যানে অবদান রাখায় আমরা গর্বিত। আমি আশাবাদী সেবার মন মানসিকতা নিয়ে আগামীতেও অসহায়দের কল্যাণে কাজ করে যাবেন।

সার্ভিস ম্যানেজার আব্দুল হামিদের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,সোশ্যাল গেস্ট সোশ্যাল ওর্য়াকার আবিদা রহমান,কার্ল সর্ট ব্রেক রেজিস্টার ম্যানেজার মো: ফাইজুর রহমান,ডেফোডিল স্কুলের প্রতিস্টাতা ও চেয়ারম্যান আনিসুজ্জামান,নুবাহ সোশ্যাল কেয়ারের রেজিস্টার ম্যানেজার লিলি চৌধুরী,কেয়ার কর্ডিনেশন টিম শিফা বিবি, এইচ আর কর্ডিনেশন সাইফ জাহান,চীফ একাউন্টেন্ট মাসুম ভূইয়া,হেড অব স্কীল একাডেমী মাহবুবুর রহমান, রিয়েল মিশন কেয়ারের রেজিস্টার ম্যানেজার আশরাফুল সিদ্দিকী,কোয়ালিটি মনিটরিং অফিসার শামীম ইফতেখার,হেড অব ইনোভেটিভ ট্রেনিং আব্দুল মুকিদ প্রমুখ। পরে কাস্টমার রিভিউর মাধ্যমে যারা সেরা হয়েছেন তাদেরকে প্রতিষ্ঠানের পক্ষ থেকে সার্টিফিকেট এবং ক্রেস্ট তুলে দেন অতিথিরা।

error: