১৪ জুলাই আল্টিমেট বিজনেস নেটওয়ার্ক ও একসিলেন্স অ্যাওয়ার্ডস

আগামী ১৪ জুলাই রোববার, রোমফোর্ডের মেফেয়ার ভ্যেনুতে আল্টিমেট বিজনেস নেটওয়ার্ক ও একসিলেন্স  অ্যাওয়ার্ডস অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে দেশ বিদেশের অনেক বিখ্যাত ব্যবসায়ী, উদ্যোক্তা, প্রতিষ্ঠিত ব্যবসায়ীক সংগঠন, সমাজের গুণীজন ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত থাকবেন।

এ ছাড়াও ব্রিটিশ এমপি, মেয়র, কাউন্সিলরস, কূটনীতিকবৃন্দদের অনেকেই অনুষ্ঠানে যোগ দেবেন বলে আয়োজকরা আশা প্রকাশ করেছেন।

১৮ জুন মঙ্গলবার লন্ডন বাংলা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়।

আয়োজকরা জানান, অনুষ্ঠানটি একটি ব্যবসায়িক মেলা। যেখানে বর্তমান অর্থনীতি, ব্যাবসায়িক চ্যালেঞ্জ, পারস্পরিক সম্পর্ক,ব্যবসার উন্নতির কৌশল ইত্যাদির উপর আলোচনা ও দিকনির্দেশনাকে প্ৰধান্য দেয়া হয়েছে। এ ছাড়াও থাকবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, সম্মাননা  এবং গালা ডিনার।

৩০টির বেশি প্রতিষ্ঠিত প্রফেশনাল ব্যাবসায়ীক সংগঠন মিলে এই আয়োজন করেছেন। তাদের মধ্যে কম্পিউটার কনসালটেন্ট, আইনজীবী, একাউন্টেন্ট, লিকুইডেটর, লোন ও মর্টগেজ, ইভেন্ট ম্যানেজমেন্ট, প্রপার্টি ডেভেলপার, ফিনান্সিয়াল সেবা, স্বাস্থ্য সেবা, ইউটিলিটিজ, ওয়ার্কপারমিট সেবা, এস্টেট এজেন্ট, পিডিকিউ সিস্টেম, স্টুডেন্ট কন্সালটেন্সি, অনলাইন প্লাটফর্ম, মানি ট্রান্সফার, রিক্রুটমেন্ট,  হলিডে ম্যানেজমেন্ট, একসিডেন্ট ম্যানেজমেন্ট সহ রয়েছে আরও অনেক খাতের সফল ব্যবসায়ীরা।

অনুষ্ঠানের মুল আয়োজক আলটিমেট একাউন্টিং এন্ড ট্যাক্স সল্যুশনস চার্টার্ড একাউন্টেন্টসের ম্যানেজিং প্রিন্সিপাল অজিত সাহা বলেন, এধরনের অনুষ্ঠান ব্যবসায়ী সমাজের জন্য খুবই জরুরি। এই অনুষ্ঠানের মাধ্যমে একটা ব্যবসায়িক হাবের সৃষ্টি হবে।

এছাড়াও, আলটিমেট একাউন্টিং এন্ড ট্যাক্স সল্যুশনস – চার্টার্ড একাউন্টেন্টসর ১৫ বছরের ব্যবসায়িক সফলতার পেছনে, সবার সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।  সমাজসেবা এবং ভবিষ্যতে আরও বড় পরিসরে ব্যবসাবান্ধব অনুকূল পরিবেশ সৃষ্টিতে, কাজ করে যাবেন এ প্রত্যয় ব্যক্ত করেন ও সবার সহযোগিতা কামনা করেন।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন লিলি পেট্রাসকু (ইভেন্ট কোর্ডিনেটর), মুনির দ্বীন (ন্যাশনওয়াইড প্রোপারটিস), সাদেকুল আলম (সিডিসি), আব্দুল হাকীম ভূঁইয়া (কিচাই অনলাইন বিজনেস), শামীমা মিতা (ইভেন্ট কোর্ডিনেটর) ও প্রমুখ।

সংবাদ সম্মেলনে সকল আয়োজক, স্পনর, কোর্ডিনেটরস, অতিথিবৃন্দ, উদ্যোক্তা, অনুষ্ঠানের অংশগ্রহণকারী, গণমাধ্যমসহ যারা-এই আয়োজনে ভুমিক রাখছেন, তাদের সকলকে ধন্যবাদ জানানো হয়।

উল্লেখ্য, এই অনুষ্ঠানে যোগদানের জন্যে  রেজিস্ট্রেশন আবশ্যক, যেকোনো স্পনসরদের ওয়েবসাইট এর মাধ্যমে রেজিস্ট্রেশন করা যাবে। বিস্তারিত তথ্যের জন্য ০৭৯১-২৫১-০৩২৮ মোবাইলে যোগাযোগ করার সুযোগ রয়েছে। এছাড়াও আলটিমেট একাউন্টিং এন্ড ট্যাক্স সল্যুশনস এর ওয়েবসাইটে পাওয়া যাবে সব ধরনের তথ্য।

error: