জিসিএসই পরীক্ষায় লন্ডন ইস্ট একাডেমির অসাধারণ ফলাফল

জিসিএসই পরীক্ষায় লন্ডন ইস্ট একাডেমির ছাত্ররা আবারও অসাধারণ ফলাফল অর্জন করেছে। এই ফলাফলে স্কুলের শিক্ষা উন্নয়নে গত পাঁচ বছরের কঠোর পরিশ্রম ও নিষ্ঠার প্রতিফলন ঘটেছে।
এ বছর ৮৩ শতাংশ শিক্ষার্থী পাঁচটি জিসিএসইতে ৪ বা তার চেয়ে বেশি গ্রেড অর্জন করেছে, যার মধ্যে ৭৭ শতাংশ শিক্ষার্থী ইংরেজি এবং গণিতসহ অন্যান্য বিষয়ে এই গ্রেড লাভ করেছে। তাছাড়া, ৪৭ শতাংশ শিক্ষার্থী ইংরেজি এবং গণিত সহ পাঁচটি বা তার বেশি বিষয়ে গ্রেড ৫ বা তার বেশি অর্জন করেছে।
পাঁচটি জিসিএসইতে গ্রেড ৪ বা তার বেশি অর্জনকারী শিক্ষার্থীদের জাতীয় গড় হলো ৬৭.৪ শতাংশ । তুলনামূলক এই ফলাফল ছাত্রদের অসামান্য অর্জনকে তুলে ধরে, যারা উল্লেখযোগ্য ব্যবধানে জাতীয় গড় ফলাফলকে ছাড়িয়ে গেছে।
গভর্নিং বডির চেয়ারম্যান হোসাইন শিপার, শিক্ষার্থীদেরকে আন্তরিক অভিনন্দন জানিয়ে বলেন, “এই সাফল্য গত পাঁচ বছরের কঠোর পরিশ্রমের ফসল । শিক্ষার্থীদের প্রতি আমাদের নিষ্ঠাবান শিক্ষক ও কর্মকর্তাদের একাডেমিক, মানসিক এবং বাস্তবমুখী সহযোগিতার ফলেই এই অর্জন সম্ভব হয়েছে । আল্লাহ যেন এই ফলাফলে কল্যাণ দান করেন, যাতে এটি আমাদের এই জীবনে এবং পরবর্তী জীবনে আরও মহান কিছু নিয়ে আসে।”
এই ফলাফল আমাদের শিক্ষার্থীদের সুশিক্ষিত করা, অনুপ্রাণিত করা এবং ক্ষমতায়নের প্রতি আমাদের প্রতিশ্রুতিকে প্রতিফলিত করে । আমরা তাদের এই অর্জনে অত্যন্ত গর্বিত । এই অর্জনে আমাদের স্টাফ এবং অভিভাবকদের সহযোগিতা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। আমরা আমাদের এই সাফল্যের যাত্রা অব্যাহত রাখতে বদ্ধ পরিকর। সংবাদ বিজ্ঞপ্তি

error: