অস্ত্রসহ চার ডাকাত আটক

টেমসসুরমানিউজডেক্স: সিলেটে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ চার ডাকাতকে আটক করেছে পুলিশ।শুক্রবার (১৩ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে জালালাবাদ থানার মোগলগাঁও ইউনিয়নের দশগ্রাম বাজার এলাকা থেকে তাদেরকে আটক করেছে পুলিশ।

রোববার (১৫ জানুয়ারি) দুপুরে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার সুদ্বীপ দাস এক বিজ্ঞপ্তিতে তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, শুক্রবার (১৩ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে সিলেটের জালালাবাদ থানার মোগলগাঁও ইউনিয়নের দশগ্রাম বাজার এলাকায় অস্ত্র-সস্ত্র নিয়ে একদল ডাকাত ডাকাতি করার উদ্দেশে সমবেত হয়ে বিষ্ফোরক দ্রব্যের মাধ্যমে বিষ্ফোরণ ঘটায়। এসময় স্থানীয় জনতা তাদের ধাওয়া দিয়ে ৪ জনকে আটক করে পুলিশে খবর দেন। এসয় তাদের গণধোলাইও দেন স্থানীয়রা। রাত সাড়ে ১১টার দিকে জালালাবাদ থানার একদল পুলিশ ঘটনাস্থলে গেলে জনতা ডাকাতদের পুলিশের হাতে তুলে দেন।

আটককৃতরা হলেন- সিলেটের জালালাবাদ থানার আখালিয়া কলাপাড়ার বড়বাড়ীর আতর মিয়ার ছেলে মো. রুহুল আমিন (২৪) ও একই বাড়ির মৃত সোনা মিয়ার ছেলে সুহেল মিয়া (২১), একই থানার আখালিয়া নতুন বাজার এলাকার আবুল কাশেমের ছেলে রাহি আহমদ (১৮) এবং বিশ্বনাথ থানার আকিলপুর গ্রামের চমক আলীর ছেলে রুবেল আহমদ (২১)।

এসএমপি অতিরিক্ত উপ-কমিশনার সুদ্বীপ দাস জানান, আটকের পর উপস্থিত লোকজনের সামনে ডাকাতদের পুলিশ জিজ্ঞাসাবাদ করলে তারা ডাকাতির চেষ্টার কথা স্বীকার করে এবং তাদের কাছ থেকে ১টি রামদা ও ১টি চাকু জব্দ করে পুলিশ।

error: