গুলশানে ফ্ল্যাট থেকে কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

রাজধানীর গুলশানের একটি ফ্ল্যাট থেকে এক কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ঐই তরুনীর বোন।

পুলিশ জানিয়েছে, গতকাল সোমবার রাতে ওই কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি সেই ফ্ল্যাটে একা থাকতেন। পরে আজ ভোরে রাজধানীর গুলশান থানায় ‘আত্মহত্যায় প্ররোচনা দেওয়া’র অভিযোগে বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়।

পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, ওই কলেজ শিক্ষার্থী তার বোনকে ফোন দিয়ে বলেছিল সে ‘ঝামেলা’য় আছে। তখন তার বোন ঢাকায় আসেন এবং সেই ফ্ল্যাটে যান। ভেতর থেকে দরজা না খোলায়, ফ্ল্যাটের দরজা ভেঙে ভেতরে যাওয়ার পর সিলিং ফ্যানের সঙ্গে তার মরদেহ ঝুলতে দেখা যায়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করে পুলিশের গুলশান বিভাগের ডেপুটি কমিশনার সুদীপ চক্রবর্তী বলেন, ‘মৃত কলেজ শিক্ষার্থীর বোন আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে আজ ভোরে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে মামলাটি দায়ের করেছেন। মামলায় যেসব অভিযোগ করা হয়েছে, আমরা সেগুলো তদন্ত করে দেখব। প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পেলে আসামির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান মামলার তদন্ত করছেন।

error: