চিত্রনায়ক সোহেল হত্যা মামলার ১ নম্বর আসামী গ্রেফতার

চিত্রনায়ক সোহেল চৌধুরীর হত্যা মামলার চার্জশিটভুক্ত ১ নাম্বার আসামি আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীকে গুলশানের একটি বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন র্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

মঙ্গলবার (৫ এপ্রিল) দিবাগত রাতে গুলশান পিংক সিটির পাশের ১০৭ নম্বর রোডের ২৫ নম্বর বাড়ি ফিরোজ গার্ডেন থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার বাসা থেকে উদ্ধার করা হয় ২৩ বোতল বিদেশী মদ, বিয়ার ও সীসার পাত্র। এর আগে মঙ্গলবার রাত ১০টার দিকে র‍্যাব সদর দফতরের গোয়েন্দা দল ও র‍্যাব-১০ এ অভিযান শুরু করে।

র‍্যাব জানায়, গ্রেফতার করা হলেও এখনও জিজ্ঞাসাবাদ করা হয়নি আশিষ চৌধুরিকে। আগামীকাল সোহেল চৌধুরি খুনের সাথে আশীষ রায়ের সম্পৃক্ততা ও কেন তাকে খুন করা হয়েছিল সে ব্যাপারে সাংবাদিকদের ব্রিফিং করবে র‍্যাব।

প্রসঙ্গত, ১৯৯৮ সালের ১৭ ডিসেম্বর বনানীর ক্লাব ট্রামসের নিচে গুলি করে হত্যা করা হয় চিত্রনায়ক সোহেল চৌধুরীকে। ওই ঘটনায় তার বড় ভাই তৌহিদুল ইসলাম চৌধুরী গুলশান থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ১৯৯৯ সালের ৩০ জুলাই ডিবি পুলিশ ৯ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দেয়। ২০০১ সালের ৩০ অক্টোবর ওই মামলায় অভিযোগ গঠন করা হয়।

error: