লন্ডন বাংলা প্রেসক্লাবের বিবৃতি;সাংবাদিক মঈন উদ্দিন মঞ্জুর ওপর হামলারনিন্দা, সন্ত্রাসীদের অবিলম্বে বিচারের আওতায় আনার দাবী

টেমসসুরমানিউজডেক্স: চ্যানেল এস সিলেট অফিসের প্রধান প্রতিবেদক, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের (ইমজা) সভাপতি মঈন উদ্দিন মঞ্জুর ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় লণ্ডন বাংলা প্রেস ক্লাব তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ।
২৬ মে বৃহস্পতিবার গণমাধ্যমে প্রদত্ত এক বিবৃতিতে ক্লাবের সভাপতি এমদাদুল হক চৌধুরী, সেক্রেটারি তাইসির মাহমুদ ও ট্রেজারার সালেহ আহমদ বলেন, পেশাগত দায়িত্ব পালনকালে একজন সাংবাদিকের ওপর এমন অতর্কিত, অনাকাঙখিত হামলার ঘটনা দেশে-বিদেশে সাংবাদিক ও সচেতন মহলকে বিস্মিত করেছে।
ইতোমধ্যে হামলাকারিদের নাম উল্লেখ করে মঈন উদ্দিন মঞ্জু মামলা করেছেন। মূল আসামী শনাক্ত হয়েছে বলে সংবাদ মাধ্যমে খবর এসেছে। এরপরও অভিযুক্ত হামলাকারীকে গ্রেফতারে বিলম্বের কারণ আমাদের বোধগম্য নয়। সাংবাদিক মঞ্জুর ওপর হামলাকারীদের বিচারের আওতায় নিয়ে আসার দাবীতে সিলেট ও লণ্ডনে সাংবাদিকরা ঐক্যবদ্ধ। প্রেস ক্লাব নেতৃবৃন্দ দ্রুত মামলার আসামীদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার জোর দাবী জানান ।
তাঁরা বলেন, আমরা মঈন উদ্দিন মঞ্জুকে আশ্বস্ত করে বলতে চাই- আপনি একা নন, সাংবাদিক সমাজ আপনার সঙ্গে আছেন।
উল্লেখ্য, গত ২৩ মে সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে সিলেট শহরের চৌহাটটায় ছাত্রলীগ-ছাত্রদলের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনার সময় সংবাদ সংগ্রহের জন্য ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা সাংবাদিক মঈন উদ্দিন মঞ্জুর ওপর অতর্কিত হামলা চালায়। তাঁর হাতে ও পায়ে রড দিয়ে আঘাত করা হয় । গুরুতর জখম অবস্থায় সহকর্মী সাংবাদিকরা তাঁকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসা নিয়ে হাসপাতাল থেকে ঘরে ফিরলেও তাঁর শারিরীক অবস্থা এখনও স্বাভাবিক নয় বলে জানা গেছে।

error: