ঢাকায় সাংবাদিকের অর্ধগলিত লাশ উদ্ধার

টেমসসুরমানিউজডেক্স: ঢাকার পল্লবীতে সাংবাদিক কলোনিতে একটি ফ্ল্যাট থেকে এক জ্যেষ্ঠ সাংবাদিকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার বিকালে পুলিশ ওই বাসায় গিয়ে বিপ্লব জামানের (৬০) লাশ মেঝেতে পড়ে থাকতে দেখে। বিপ্লব জামান ইংরেজি দৈনিক ফাইনেন্সিয়াল এক্সপ্রেস এর সংবাদ উপদেষ্টা (নিউজ কনসালটেন্ট) ছিলেন।

পুলিশের মিরপুর বিভাগের উপ কমিশনার জসীম উদ্দীন মোল্লা জানান, যে ফ্ল্যাট থেকে লাশ উদ্ধার হয়েছে সেখানে তিনি ভাড়া থাকতেন। ওই বাড়ির মালিকও একজন সাংবাদিক। পুলিশ এ বিষয়ে কাজ করছে।

পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম জানান, পল্লবীতে সাংবাদিক প্লটের ৭ নম্বর সড়কের একটি ভবনের ফ্লাট থেকে সাংবাদিক বিপ্লবের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। ওই ফ্ল্যাটের মেঝেতে তার লাশ পড়ে ছিল। আশপাশের লোকজন দুর্গন্ধ পেয়ে খবর দিলে পুলিশ ওই বাসায় গিয়ে তার লাশ দেখতে পায়। ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহের জন্য ‘ক্রাইমসিন ইউনিটক’ খবর দেওয়া হয়েছে বলে জানান ওসি।

মৃত বিপ্লব সাত দিন ধরে অফিসে আসছিলেন না জানিয়ে ফাইনেন্সিয়াল এক্সপ্রেসের বিশেষ প্রতিনিধি আজিজুর রহমান রিপন বলেন, “কোনো খোঁজ না পেয়ে গতকাল শনিবার তার বাসায় লোক পাঠানো হয়েছিল।”

error: