তিনটি নতুন সফটওয়্যার উদ্বোধন করল ‘ওয়ার্ক পারমিট ক্লাউড’

টেমসসুরমানিউজডেক্স: পূর্ব লন্ডনের খ্যাতনামা আইনী ফার্ম ‘ওয়ার্ক পারমিট ক্লাউড লিমিটেড’ তাঁদের তিনটি নতুন সফটওয়্যার চালু করেছে । গত ৩ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় পূর্ব লন্ডনের রিজেন্ট লেক ব্যানকুয়েটিং হলে সফটওয়্যারগুলো আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন ‘ওয়ার্ক পারমিট ক্লাউড লিমিটেড’ (ডব্লিউপিসি) এর পরিচালক ব্যারিস্টার লুৎফুর রহমান। তিনটি সফটওয়্যারের নাম ডব্লিউপিসি ল’ইয়ার, ডব্লিউপিসি এইচ.আর ও স্কিল ওয়ার্কার রুট।

অনুষ্ঠানের লুৎফুর রহমান তিনটি সফটওয়্যার প্রজেক্টারের মাধ্যমে অতিথিদের সামনে উপস্থাপন করেন। অনুষ্ঠানে সাংবাদিক, আইনজীবী, একাউন্টেন্ট ও বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

‘ডব্লিউপিসি লইয়ার’ সফটওয়্যারটি যেকোনো ল’ ফার্মের জন্য। বিশেষ করে হোম অফিসের রেকর্ড, কর্মচারী রেকর্ড এবং ক্লায়েন্টদের রেকর্ড রাখতে সহায়তা করবে। এর মাধ্যমে যেকোনো সলিসিটর রেগুলেটরী অথরিটি, অফিস ফর ইমিগ্রেশন অ্যাডভাইজার ও চার্টার্ড ইনস্টিটিউট অব লিগ্যাল এক্সিকিউটিভসহ ল’ফার্ম ‘ডব্লিউপিসি লইয়ার’ সফটওয়্যার থেকে সুবিধা নিতে পারবে।
এছাড়া ‘ডব্লিউপিসি এইচ.আর সফটওয়ার’ যেকোনো ছোট-বড় ব্যবসা প্রতিষ্ঠান ব্যবহার করতে পারবে। এছাড়াও এই সফটওয়ার হোম অফিসের লাইসেন্স পেতে সহায়তা সহ রক্ষণাবেক্ষণে সাহায্য করবে। আর ‘স্কিল ওয়ার্কার রুট’ সফটওয়্যার যেকোনো টিয়ার ২ লাইসেন্স প্রতিষ্ঠানকে তাদের দক্ষ কর্মী খুঁজে বের করতে সহায়তা করবে।

প্রতিটি সফটওয়্যার মাসিক, ত্রৈমাসিক ও বার্ষিক মেয়াদে সাবসক্রাইব করার সুযোগ রয়েছে। তিনটি সফটওয়ারেরই অ্যাপস আছে। যেকেউ চাইলে মোবাইলে ডাউনলোড করে প্রথম একমাস ফ্রি ব্যবহারের সুযোগ নিতে পারবেন। যারা সফটওয়্যারগুলো সাবসক্রাইব (গ্রাহক) করবেন তাদের জন্য সব ধরনের টেকনিক্যাল সাপোর্টসহ ফ্রী ট্রেনিং এর ব্যবস্থা থাকবে। অনুষ্ঠানে আগত অতিথিদের সফটওয়্যার সম্পর্কে নানা প্রশ্নের উত্তর দেন ইমিগ্রেশন এডভাইজার লুৎফুর রহমান। অনুষ্ঠানের শেষ পর্যায়ে ছিলো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। বৃটেনের জনপ্রিয় কণ্ঠশিল্পী হাসি রানী সংগীত পরিবেশ করেন। এছাড়াও ব্যারিস্টার লুৎফুর রহমানের অনুরোধে অনুষ্ঠানে কৌতুক পরিবেশ করেন সাপ্তাহিক দেশ পত্রিকার সম্পাদক তাইসির মাহমুদ । নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

error: