নিজ পোষ্টে কমেন্ট করে হাসির পাত্র সদ্য পদত্যাগকারী প্রতিমন্ত্রী মুরাদ

টেমসসুরমানিউজডেকেস: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশের পর মঙ্গলবার (৭ ডিসেম্বর) নিজ দফতরে পদত্যাগপত্র পাঠিয়েছেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান। সরকারের বেঁধে দেওয়া সময়ের মধ্যে তিনি এ পদত্যাগপত্র পাঠালেও তা নিয়ে সৃষ্টি হয়েছে আলোচনার। এর কারণ, পদত্যাগপত্রে উল্লেখিত দায়িত্ব গ্রহণের তারিখসহ বেশ কিছু ভুল।

প্রধানমন্ত্রীর নির্দেশে পদত্যাগপত্র জমা দেওয়া প্রতিমন্ত্রী মুরাদ হাসান নিজের পোস্টে নিজেকে আপনি সম্বোধন করে কমেন্ট করে হাসরসের পাত্র হয়েছেন।সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে এরইমধ্যে ট্রল শুরু হয়েছে।

দুপুরের দিকে ‘ক্ষমা’ চেয়ে নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট দেন তিনি। এর ঠিক ঘণ। টা তিনেক পর তিনি নিজের পোস্টে নিজেই মন্তব্য লেখেন। তিনি লেখেন, “ভুল করে সবাই নিজের ভুল মেনে নেয়ার সততা দেখায় না। আল্লাহ আপনাকে সঠিকভাবে ফিরিয়ে আনুন সকলের মাঝে”। এরইমধ্যে তার মন্তব্যে ১১ হাজার হাহা রিয়েক্ট ও দুই হাজারের বেশি রিপ্লাই জমা পড়েছে।

এদিকে, অশালীন ও শিষ্টাচারবহির্ভূত বক্তব্যের জেরে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর পদ হারানো ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি।মঙ্গলবার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সোমবার জাতীয় স্থায়ী কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

error: