বিএনপির সিলেট বিভাগীয় সমাবেশ শনিবার: নেতাকর্মীরা চলে আসছেন আগেই

টেমসসুরমানিউজডেক্স: সিলেটে বিএনপির বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হবে আগামীকাল শনিবার। সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে হতে যাওয়া এ গণসমাবেশে যোগ দিতে সিলেটে বিভাগের বিভিন্ন জেলা থেকে আসছেন নেতা-কর্মী ও সমর্থকেরা। তাঁদের সরব উপস্থিতিতে গতকাল বৃহস্পতিবার রাত থেকেই জমজমাট হয়ে উঠেছে সমাবেশস্থল।

আজ শুক্রবার সকালে আলিয়া মাদ্রাসা মাঠ ঘুরে দেখা গেছে, আগেভাগে আসা কর্মী-সমর্থকদের অবস্থানের জন্য তৈরি করা হয়েছে ক্যাম্প বা তাঁবু। সেখানে রান্না, খাওয়াদাওয়া ও আলাপচারিতায় ব্যস্ত সবাই। কেউ কেউ ক্যাম্পে শুয়ে বিশ্রাম নিচ্ছেন। কেউবা বসে আছেন। চেয়ার পেতে বসে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে আলাপচারিতা করতে দেখা গেছে বেশ কয়েকজনকে। মাঠে চা, কোটপিন, পতাকা বিক্রেতারা নিজেদের পসরা সাজিয়েছেন।

অন্যদিকে সমাবেশস্থলের মাঠে মঞ্চ তৈরির কাজ চলছে। মাঠের প্রবেশপথে নেতা-কর্মীদের শুকনা খাবার ও পানি বিতরণ করতে দেখা গেছে যুবদলের এক নেতার সৌজন্যে।মাঠে থাকা একটি ক্যাম্পে জগন্নাথপুর পৌর বিএনপির যুগ্ম সম্পাদক তপুর হোসেনের সঙ্গে দেখা হয়। তিনি বলেন, সমাবেশ সফল করতে দুই দিন আগেই নেতা-কর্মীদের নিয়ে সমাবেশ মাঠে অবস্থান করছেন তিনি।

হবিগঞ্জের যুবদল নেতা আহবাব হোসেন বলেন, নেতা-কর্মীদের নিয়ে দুই দিন ধরে সমাবেশস্থলে আছেন। রাতে ঠান্ডা লেগে গলা কিছুটা বসে গেছে। যত যা–ই হোক, গণসমাবেশ সফল করেই বাড়ি ফিরবেন বলে জানালেন তিনি।

error: