বিপিএলে টানা তৃতীয় জয় পেল সিলেট স্ট্রাইকার্স

টেমসসুরমানিউজডেক্স: চলতি বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে নিজেদের তৃতীয় জয় তুলে নিয়েছে সিলেট স্ট্রাইকার্স। বিপিএলের নবম আসরের পঞ্চম ম্যাচে মুখোমুখি হয় মাশরাফির সিলেট স্ট্রাইকার্স ও ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ানস।

সোমবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় সিলেট।

ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৯ রান করে কুমিল্লা। জবাবে ব্যাট হাতে কান্ডারির ভূমিকা পালন করেন তরুণ তৌহিদ হৃদয়। তাতে খুব সহজে কুমিল্লার বিপক্ষে ৫ উইকেটের জয় তুলে নেয় সিলেট। এই জয়ের ফলে নিজেদের প্রথম তিন ম্যাচেই জয় পেয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে দলটি।

কাগজে-কলমে সেরা দুইয়ের তালিকায় ছিল না সিলেটের নাম। কিন্তু দেশের ক্রিকেটের সফলতম অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজার ছোয়ায় সেই সিলেট যেন রূপকথা লিখছে। প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ৮ উইকেটে উড়িয়ে দাপুটে শুরুর পর হাইভোল্টেজ ম্যাচে সাকিবের ফরচুন বরিশালকে ৬ উইকেটে হারায় সিলেট। এবার বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লাকে ৫ উইকেটে হারিয়ে হ্যাটট্রিক জয় উদযাপন করলো মাশরাফির সিলেট।

সিলেটের পক্ষে দুর্দান্ত ব্যাটিং করে ৩৭ বলে ৫৬ রান করেন তৌহিদ। ৫৬ রান করতে তিনটি চার ও চারটি ছয় হাঁকিয়েছেন। তাতে ভর করে সিলেট পৌঁছে যায় জয়ের দ্বারপ্রান্তে। দলীয় ১২৭ রানে খুশদিল শাহরের বলে তৌহিদ আউট হলে বাকি কাজ শেষ করেন মুশফিক। ব্যাট হাতে ২৫ বলে ২৮ রান করে জয় নিয়ে মাঠ ছাড়েন সিলেটের এ উইকেটরক্ষক।

error: