বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে এর মতবিনিময় সভা অনুষ্টিত

টেমসসুরমাডেক্স: বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে গত ৪ জানুয়ারী মঙ্গলবার।

ট্রাস্টের সভাপতি আবুল কাসেম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিলু ও সহ সাধারণ সম্পাদক এমরান আহমদের পরিচলানায় সভায় ট্রাস্টের নীতি, আদর্শ, উদ্দেশ্য নিয়ে আলোচনা করেন ট্রাস্টের উপদেষ্টা আনোয়ার হোসেন মুরাদ ও সহ সভাপতি অজি উদ্দিন।
সভায় বিগত দিনের কাজের বিবরণ উপস্থাপন করা হয়। আগামী দিনে ট্রাস্ট্রের বিভিন্ন পরিকল্পনা ও সাংগঠনিক কাজের জন্য সকলের মতামত ও পরামর্শ নেয়া হয়। এবং উপস্থিত সকলে তাদের সৃজনশীল মতামত প্রকাশ করেন।

সভায় বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের নীতি,আদর্শ,উদ্দেশ্যে ও কাজের প্রতি একাত্মতা প্রকাশ করে সংগঠনের ট্রাস্টি হতে প্রত্যেকের ব্যক্তিগত সম্মতি জ্ঞাপন করেন। এবং একই সাথে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের প্রতি পূর্ণ সমর্থন জানিয়ে ঐক্যবদ্ধভাবে মানবিক ও সেবামূলক কাজের মাধ্যমে এগিয়ে যাবার প্রত্যয় ব্যক্ত করে ট্রাস্টি ফরম পূরণ করে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট এর ট্রাস্টিশীপ ভুক্ত হোন৷

সভায় উপস্থিত থেকে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের যারা ট্রাস্টি হয়েছেন তারা হলেন মোহাম্মদ আতিকুর রহমান, আহমদ মোস্তাক, ইসলাম উদ্দিন, ফখরুল ইসলাম, দবির হোসেন, শিহাব উদ্দিন কাজল, জাকির হোসেন, আব্দুর রব, জামাল উদ্দিন, মারুফ আহমেদ, আমিনুল ইসলাম, নাজমুল হক, আলম হোসেন, জিয়াউল হক, মাহবুব আহমেদ, মো: আব্দুল আলিম প্রমুখ।
শেষে রাতের ডিনার আপ্যায়নের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

error: