বৃহত্তর রংপুর সমিতি যুক্তরাজ্যে এর বার্ষিক বনভোজন অনুষ্টিত

যুক্তরাজ্যে বসবাসরত বৃহত্তর রংপুরের প্রবাসীদের নিয়ে গঠিত সংগঠন ‘‘ বৃহত্তর রংপুর সমিতি যুক্তরাজ্যের” উদ্যোগে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। গত ২৬ শে সেপ্টেম্বর রবিবার লন্ডনের ভ্যালেন্টাইন্স পার্কে আনন্দঘন পরিবেশে এই বনভোজন অনুষ্ঠিত হয়।এতে বিপুল সংখ্যক রংপুরের প্রবাসী ছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের – সভাপতি : এম এস আলম (শাহিন), সহ-সভাপতি: এ বি সিদ্দিক ও হাফিজুর রহমান, সাধারন সম্পাদক: গালিব চৌধুরী, কোষাধ্যক্ষ: আশেক আলী, সাংগঠনিক সম্পাদক : তাহমিদুল করিম জয় । কার্যকরী কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন:

সাজ্জাদ সোহাগ, হাসিবুল হাসান, নাহিদ পারভীন চৌধুরী, জেনিফার ইসলাম, ডা: উম্মে সুলতানা রাজিয়া, কাজী শারমিন, সুমাইয়া শারমিন সিমি, জান্নাতারা চৌধুরী সহ অন্যান্য সদস্যবৃন্দ।

রবিবার বিলেতের বিভিন্ন শহর থেকে আসা বৃহত্তম রংপুরের লন্ডন প্রবাসীদের বনভোজন কাটে নানা অনুষ্ঠানমালার মধ্য দিয়ে । মধ্যান্নভোজের পর,পুরুষদের জন্য মোরগ যুদ্ধ,মহিলাদের জন্য বালিশ পাসিং ও শিশুদের জন্য দৌড় প্রতিযোগিতার আয়েজন করা হয়| প্রতিযোতার পুরস্কার বিতরণ করেন আই অন টিভির সি ই ও আতাউল্লাহ ফারুক এক্স কমিউনিটি ব্যাক্তিত্ব কাজী আবেদীন।সব শেষে রাফেল ড্র এর আয়োজন করা হয় | পরে কেক কেটে বনভোজনের সমাপ্তি ঘোষনা করা হয় ।

error: