ভয়-ভীতি দেখিয়ে ভোটারদের কেন্দ্রে নেয়া যাবে না:সাকি

টেমসসুরমাডেক্স: ভয়-ভীতি দেখিয়ে ভোটকেন্দ্রে নেয়ার ষড়যন্ত্র সফল হবে না বলে ক্ষমতাসীনদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেছেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী ও গণতন্ত্র মঞ্চের বর্তমান সমন্বয়ক জোনায়েদ সাকি।
শুক্রবার সন্ধ্যায় ‘একতরফা ভোট বর্জন করুন’ এই আহ্বানে পুরানা পল্টন থেকে বিজয়নগর পর্যন্ত গণতন্ত্র মঞ্চের গণসংযোগ মিছিল ও লিফলেট বিতরণ শেষে এক সংক্ষিপ্ত এ হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।

জোনায়েদ সাকি বলেন, বিরোধী সকল তথা দেশের অধিকাংশ মানুষের প্রবল মতামতকে উপেক্ষা করে সরকার নির্বাচনের নামে একতরফা প্রহসন মঞ্চস্থ করছে। জনগণ ইতিমধ্যেই এই তামাশা প্রত্যাখ্যান করেছে। আগামী ৭ তারিখ জনগণ ভোট কেন্দ্রে যাবে না জেনেই সরকার সারাদেশে জোর করে মানুষকে ভোট কেন্দ্রে নিয়ে যাওয়ার জন্য নানা ধরনের হুমকি দিচ্ছে ও ত্রাসের সৃষ্টি করছে। 
সরকারের উদ্দেশে তিনি বলেন, ভয়-ভীতি দেখিয়ে এবং হুমকি দিয়ে নির্বাচনী বৈতরণী পার হওয়া যাবে না। গণআন্দোলনের মধ্য দিয়ে জনগণ ভোটাধিকার গণতন্ত্র প্রতিষ্ঠা করবে।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, রাষ্ট্র সংস্কার আন্দোলনের প্রধান সমন্বয়ক অ্যাডভোকেট হাসনাত কাইয়ূম, জাতীয় সমাজতান্ত্রিক দলের সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, নাগরিক ঐক্যের সাধারণ সম্পাদক শহিদুল্লাহ কায়সার, ভাসানী অনুসারী পরিষদের সদস্য সচিব হাবিবুর রহমান রিজু প্রমুখ।

error: