মানবকন্ঠ সম্পাদক দুলাল আহমদ চৌধুরীর সাথে লন্ডনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

টেমসসুরমানিউজ: বিশ্ব জলবায়ু সম্মেলনে বাংলাদেশ থেকে আগত দৈনিক মানবকন্ঠ সম্পাদক দুলাল আহমদ চৌধুরী‘র সাথে বাংলাভাষী মিডিয়া‘র উদ্যোগে মতবিনিময় সভায় দুলাল আহমদ চৌধুরী বলেন, বাংলাদেশে সাংবাদিকরা এখনো স্বাধীনতাভাবে কাজ করতে পারছে। যারা সাংবাদিকদের হয়রানি, নির্যাতন করা হচ্ছে বলছে প্রকৃত পক্ষে তারা দলবাজি, চাঁদা বাজির সাথে জড়িত।

গত ৯ নভেম্বর মঙ্গলবার দুপুর ১টায় পূর্ব লন্ডনের মক্কাগ্রীল রেষ্টুরেন্টে মানবকণ্ঠ সম্পাদক দুলাল আহমদ চৌধুরীর সাথে মতবিনিময় সভায় সাংবাদিকরা দুলাল আহমদ চৌধুরীকে একজন সৎ, নির্ভীক ও নিষ্ঠাবান সাংবাদিক হিসেবে তুলে ধরেন।

বাংলাভাষী পোর্টালের সম্পাদক মোঃ ওলিউর রহমান খানের সভাপতিত্বে এবং আমাদের প্রতিদিন- এর সম্পাদক আনোয়ার শাহজাহানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, সাপ্তাহিক সুরমার সম্পাদক শামসুল আলম লিটন, দর্পণ টিভির চেয়ারম্যান  সাংবাদিক রহমত আলী, গ্লোবাল টিভির চেয়ারম্যান সাংবাদিক নজমুল হোসেন, এডিটর ২৪ এর সম্পাদক ও টিভি উপস্থাপক আহাদ চৌধুরী বাবু, দৈনিক জালালাবাদ এর লন্ডন ব্যুরো প্রধান আব্দুল মুনিম জাহেদি ক্যারল, হাওয়া টিভির পরিচালক, সাংবাদিক মাহমুদুর রহমান শানুর, আইঅন টিভির চিফ রিপোর্টার আব্দুল কাদির চৌধুরী মুরাদ, সাংবাদিক আনিসুর রহমান আনিস, লেখক ডা. গিয়াস উদ্দিন, কমিউনিটি এক্টিভিষ্ট রেদওয়ান খান, সাংবাদিক আব্দুর রশিদ, সাংবাদিক মোঃ রেজাউল করিম মৃধা, কমিউনিটি এক্টিভিষ্ট আশরাফ হোসেন শফি ও নুরুল ইসলাম প্রমুখ।

দুলাল আহমদ চৌধুরী দেশের অন্যতম শীর্ষ দৈনিক মানবকণ্ঠের সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি একজন পেশাদার ও অভিজ্ঞ সাংবাদিক হিসেবে বাংলাদেশের গণমাধ্যম ক্ষেত্রের অত্যন্ত সুপরিচিত মুখ ও খ্যাতিমান হিসেবে সকলের কাছে পরিচিত।
অনুষ্ঠান শেষে বাংলাভাষীর পক্ষ থেকে দুলাল আহমদ চৌধুরীকে ক্রেস্ট প্রদান করেন বাংলাভাষীর সম্পাদক মো ওলিউর রহমান খান।

error: