লন্ডনে কুশিয়ারা হসপিটালের ফান্ডরেইজিং অনুষ্টিত

টেমসসুরমা: গত ২৭শে সেপ্টেম্বর সোমবার, ইষ্ট লন্ডনের এনসাইন ক্লাবে কুশিয়ারা হসপিটালের ফান্ডরেইজিং সভা অনুষ্ঠিত হয়েছে। সভার শুরুতে কোরান তেলাওয়াত করেন মোঃ শাহীন উদ্দিন। উপস্থাপনায ও বিগত দিনের কার্যক্রম এর উপর আলোকপাত করেন;

আব্দুস সালাম মাষ্টার ও আব্দুল মালিক খোকন। ভবিষ্যৎ কর্মসূচি বাস্তবায়নের উপর আপডেট প্রদান করেন হাসানুজ্জামান খান। বিগত দিনের কার্যক্রম এর উপর স্লাইড সো পরিচালনা করেন আব্দুল আলিম। হাসপাতালের রেজিস্ট্রেশন ও অন্যান্য বিষয়ে আপডেট প্রদান করেন লুৎফর রহমান ও শামছুর রহমান মাতাব। প্রধান বক্তা ছিলেন বিশিষ্ট সমাজসেবক জনাব বুরহান উদ্দিন। 

আরো বক্তব্য রাখেন কমিউনিটি নেতা বাংলাদেশ ওয়ালফের এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, কমিউনিটি নেতা রাজন উদ্দিন জালাল, প্রাক্তন মেয়র সাইফুল আলম, সাবেক কাউন্সিলর ফানু মিয়া, গোলাপ গন্জ এডুকেশন ট্রাষ্টের সভাপতি আলতাফ হোসেন বাইস, বিশিষ্ট ব্যবসায়ী ও শাহজালাল ইসলামী ব্যাংকের ভাইস চেয়ারম্যান জনাব হারুন মিয়া, শাহজালাল ইসলামী ব্যাংকের পরিচালক সমাজকর্মী নাজমূল হক নুরু, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজকর্মী লাল মিয়া, কাউন্সিলর রাজিব আহমেদ, প্রক্তন কাউন্সিলর মামুনূর রশীদ, বাংলাদেশ সেন্টারের সাধারণ সম্পাদক জনাব দেলওয়ার হোসেন সহ আরো অনেকে।

কুশিয়ারা হাসপাতালের ফান্ডরেইজিং এর আপিল করলে স্বতঃস্ফূর্ত ভাবে তেআত্ততর জন এক লক্ষ টাকা করে লাইফ মেম্বার হওয়ার প্রতিশ্রুতি দেন।

অনুষ্ঠানের শেষ পর্বে এলাকার প্রবীণ মূরবিব আলহাজ্ব জমির উদ্দিন,ফখরুল ইসলাম, নিজাম উদ্দিন, আমীর আলী ও আলহাজ্ব বুরহান উদ্দিন যৌথ ভাবে কুশিয়ারা হাসপাতালের জমিদাতা ও রুম দাতাদের মধ্যে সম্মাননা সার্টিফিকেট প্রদান করেন। সাথে হযরত আয়শা সিদ্দিকা হাফিজা মাদ্রাসার রুম দাতাদের মধ্যেও সম্মাননা সার্টিফিকেট প্রদান করা হয়।

error: