লন্ডন বাংলা প্রেসক্লাবের নতুন নির্বাহী কমিটির দায়িত্ব গ্রহন

টেমসসুরমাডেক্স: ব্রিটিশ-বাংলাদেশী সাংবাদিকদের প্রতিনিধিত্বশীল সংগঠন লণ্ডন বাংলা প্রেসক্লাবের নতুন কমিটি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছে। গত ১১ ফেব্রুয়ারী শুক্রবার সন্ধ্যায় পূর্ব লণ্ডনের প্রিন্সলেট স্ট্রীটে অবস্থিত ক্লাব কার্যালয়ে পুর্ননির্বাচিত সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরীকে নিয়ে নতুন কমিটির পক্ষে দায়িত্ব গ্রহণ করেন সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ এবং কোষাধ্যক্ষ সালেহ আহমদ। এই কমিটি আগামী দুই বছরের জন্য দায়িত্ব পালন করবে।

অনুষ্ঠানে লন্ডন বাংলা প্রেসক্লাবে প্রথমবারের মতো নির্বাচিতদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। তাছাড়া বিদায়ী কমিটির সদস্যদেরও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী সহ-সাধারণ সম্পাদক মতিউর রহমান চৌধুরী এবং বিদায়ী নির্বাহী সদস্য কবি আব্দুল কাইয়ুম ও পলি রহমান।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে বিদায়ী সাধারণ সম্পাদক মোহাম্মদ জুবায়ের বিগত কয়েক বছরের নানা কার্যক্রম তুলে ধরে নতুন দায়িত্বপ্রাপ্ত বিভিন্ন পরামর্শ প্রদান করেন।এছাড়া বিদায়ী ট্রেজারার আবু সালেহ মোঃ মাসুম আয় ব্যয়ের হিসাব তুলে ধরে ক্লাবের তহবিল কিভাবে আরও সমৃদ্ধ করা যায় সে পরামর্শ দেন। দু’জনেই যে কোন প্রয়োজনে ক্লাবের পাশে থাকার আশ্বাস দেন।

পুনর্নির্বাচিত সভাপতি এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ এবং কোষাধ্যক্ষ সালেহ আহমদ নতুন কমিটির সকল সদস্যকে সঙ্গে নিয়ে প্রেসক্লাবের উন্নয়নে কাজ করার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেন । বিশেষ করে লাইফ মেম্বার সংখ্যা বৃদ্ধিসহ ক্লাবের তহবিলকে কিভাবে আরো সমৃদ্ধ করা যায় সে ব্যাপারে সচেষ্ট হবেন বলে জানান।

এছাড়া অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্লাবের সাবেক সভাপতি নবাব উদ্দিন।

প্রেসক্লাবের নবনির্বাচিত নির্বাহী কমিটি

প্রেসিডেন্ট মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট রহমত আলী, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ

সহ সাধারণ সম্পাদক- সাঈম চৌধুরী, কোষাধ্যক্ষ সালেহ আহমদ, সহ-কোষাধ্যক্ষ আব্দুল কাইয়ুম, অর্গানাইজিং এণ্ড ট্রেইনিং সেক্রেটারি এমরান আহমদ, মিডিয়া এণ্ড আইটি সেক্রেটারী মোঃ আব্দুল হান্নান, ইভেন্ট এণ্ড ফ্যাসিলিটিজ সেক্রেটারি রেজাউল করিম মৃধা।

নির্বাহী সদস্যরা হলেন- যথাক্রমে আহাদ চৌধুরী বাবু, নাজমুল হোসাইন, আনোয়ার শাহজাহান, সরোয়ার হোসেন ও শাহনাজ সুলতানা।

error: