সরকার খালেদা জিয়ার চিকিৎসা করতে দিচ্ছে না: আ স ম রব

টেমসসুরমানিউজ: জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম রব বলেছেন, সরকার বেগম খালেদা জিয়ার চিকিৎসা করতে দিচ্ছে না। কিন্তু জেলখানায় ফাঁসির আসামিকে বিয়ে পড়ানো হয়। সরকার খালেদা জিয়ার মুক্তি দিচ্ছে না, সুচিকিৎসা করছে না। ফাজলামির একটা সীমা থাকা দরকার। আওয়ামী লীগ এটা মেন রাখা উচিত তারা সারাজীবন ক্ষমতায় থাকতে পারবে না।

শনিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে গণঅনশনে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

আ স ম রব বলেন, সরকার আইনের দোহাই দেখাচ্ছে। সরকার চাইলে পারে না- এমন কোনো কাজ নেই। আসলে খালেদা জিয়াকে তারা চিকিৎসা করাবে না। কারণ সরকার খালেদা জিয়াকে ভয় পায়।

সরকারকে হুমকি দিয়ে তিনি বলেন, অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে চিকিৎসার ব্যবস্থা করুন। আর যদি না করেন তাহলে এই সরকারকে চরম মাশুল দিতে হবে।

আ স ম রব বলেন, সরকার নির্বাচনের নামে হোলি খেলছে। প্রতিদিন এই প্রহসনের নির্বাচনের রক্ত ঝরাচ্ছেন। দেশবাসী মনে এই সরকারের বিরুদ্ধে বিদ্বেষ ও ক্ষোভ ফুসে উঠেছে। এই সরকার ১৭ কোটি মানুষকে বন্ধক রেখেছেন। মাথা পিছু লক্ষ টাকা ঋণ। দুর্নীতি আর লুটপাট করবেন আপনারা, আর ঋণের বোঝা বহন করবে জনগণ। তা হতে পারে না।

দেশের সব দল ও জনগণকে ঐক্যের ডাক দিয়ে জেএসডি সভাপতি বলেন, ‘আসুন- দেশকে মুক্ত করি, গণতন্ত্র মুক্ত করি, জনগণকে ভোটাধিকার ফিরিয়ে দেই।’

error: