সাংবাদিক সাহিদুর রহমান সুহেলকে সংবর্ধনা

লন্ডন বাংলা প্রেস ক্লাবের নির্বাচনে সর্বোচ্চ ভোটে ফাস্ট এক্সিকিউটিভ মেম্বার নির্বাচিত হওয়ায় সাংবাদিক সাহিদুর রহমান সুহেলকে সংবর্ধনা দেওয়া হয়েছে। বার্মিংহামে স্থানীয় একটি রেস্টুরেন্টে গত মঙ্গলবার বিয়ানীবাজার-গোলাপগঞ্জবাসীর আয়োজনে তাকে এই সংবর্ধনা প্রদান করা হয়।

লোকমান চৌধুরী একাডেমীর কর্ণধার লোকমান চৌধুরীর সভাপতিত্বে এবং সাবেক গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা আলী আকবর বাবলুর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বার্মিংহাম আওয়ামী লীগের সভাপতি হাজী কবির উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দীয় কমিটির সদস্য মনসুর আলম, সাহিত্যিক ও কবি ম আ কাদির, বার্মিংহাম আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হাজী ফখরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা হাসিব উদ্দিন, বাংলা প্রেস ক্লাব বার্মিংহাম মিডল্যানডস এর কোষাধ্যক্ষ সাংবাদিক জিয়া তালুকদার, বার্মিংহাম শ্রমিক লীগের সভাপতি আবুল খয়ের, বাংলা প্রেস ক্লাব বার্মিংহাম মিডল্যানডস এর ক্রীড়া সম্পাদক সাংবাদিক সৈয়দ নাদির আহমেদ, বার্মিংহাম ছাত্রলীগ সভাপতি মইন চৌধুরী ও সাংবাদিক বাহার উদ্দিন,আল ওয়ালী খান, বিঅন টিভির সিইও আব্দুল জলিল, বার্মিংহাম শ্রমিক লীগের নেতা আব্দুল বারী আজাদ, ইকবাল হেসেন, বার্মিংহাম আওয়ামী লীগের সদস্য আশিক মিয়া, জাহেদ আহমেদ এবং আব্দুল মন্নান প্রমুখ।

সভায় বক্তারা বলেন, সাহিদুর রহমান সুহেল লন্ডন বাংলা প্রেসক্লাবের এক্সিকিউটিভ মেম্বার নির্বাচিত হওয়ায় আমরা বিয়ানীবীজার-গোলাপগঞ্জবাসী যেমন গর্বিত তেমনি বার্মিংহাম শহরও আজ গর্বিত। আগামীতে লন্ডন বাংলা প্রেস ক্লাবে বাইরে থেকে আরও বড় পদে লন্ডনের বাইরের সদস্যদেরকে দেখতে চাই।

সংবর্ধিত অতিথি সাহিদুর রহমান সুহেল লন্ডন বাংলা প্রেস ক্লাবের সকল সদস্যদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন তাকে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য। তাকে সম্মাননা জানানোর জন্য বিয়ানীবাজার-গোলাপগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিকে ফুল দিয়ে বরণ করা হয় এবং সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি

error: