সাপ্তাহিক পত্রিকার প্রধান সম্পাদক বেলাল আহমদের মাতার ইন্তেকালঃ প্রেসক্লাবের শোক প্রকাশ

সাপ্তাহিক পত্রিকা’র প্রধান সম্পাদক, লন্ডন বাংলা প্রসক্লাবের সাবেক প্রেসিডেন্ট মোহাম্মদ বেলাল আহমদ এর মাতা জাহানারা খানম আজ ২৮ নভেম্বর শনিবার দুপুর ১টায় নিজ বাড়িতে (গ্রামতলা, বড়লেখা, মৌলভীবাজার) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮২ বছর। তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত অসুস্থতায় ভূগছিলেন। আজ বাদ এশা জানাজা শেষে স্থানীয় গোরস্থানে দাফন করা হয়েছে। ।

লন্ডন বাংলা প্রেসক্লাবের শোকঃ

লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক পত্রিকার প্রধান সম্পাদক বেলাল আহমদ এর মাতা জাহানারা খানম এর ইন্তেকালে ক্লাবের পক্ষে গভীর শোক প্রকাশ করেছেন লন্ডন বাংলা প্রেসক্লাব প্রেসিডেন্ট এমদাদুল হক চৌধুরী,সেক্রেটারী মুহাম্মদ জুবায়ের ও ট্রেজারার আ স ম মাসুম ।
এক শোক বার্তায় ক্লাব নেতৃবন্দ বলেন, জাহানারা খানম একজন পরেজগার ও পরোপকারী হিসেবে পরিচিত ছিলেন ।তিনি একজন গর্বিত মাতা হিসেবে তার সকল সন্তান সন্ততিদের মানবিক ও উচ্চ শিক্ষায় শিক্ষিত করে তুলেছেন।তার ইন্তেকালে পরিবারের যে ক্ষতি সাধিত হলো তা অপূরণীয় ।
ক্লাব নেতৃবৃন্দ মরহুমা জাহানারা বেগমের আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে। তারা মরহুমার পরিবারকে শোক সহ্য করার শক্তি প্রদানের জন্য সৃস্টিকর্তার কাছে প্রার্থনা জানান।

সংবাদ বিজ্ঞপ্তি।

error: