সাবিনা হত্যার সাথে জড়িত একজনকে গ্রেফতার

টেমসসুরমা: লন্ডনে সাবিনা নিসা হত্যার সাথে জড়িত ১ জনকে গ্রেফতার করেছে মেট পুলিশ। আটককৃত ব্যক্তির বয়স ৩৮। তাকে সাউথ ইস্ট লন্ডন থেকে গ্রেফতার করা হয। খবর বিবিসির

সাবিনা নিসা

এদিকে নিজের ঘর থেকে বন্ধুর সাথে দেখার করার সময় মাত্র পাঁচ মিনিট পথের দূরত্বে পথে মর্মান্তিক ভাবে নিহত হন সাবিনা। সাবিনা নিসার হত্যায় ব্রিটেনে বসবাসরত বাংলাদেশীসহ পুরো ব্রিটেনের মানুষরা হতভম্ব। কিছুদিন আগে সারাহ এভারডের হত্যাকান্ডের রেশ কাটতে না কাটতেই এভাবে আর এক নারীর মৃত্যুতে অনিরাপত্তায় ভুগছেন ব্রিটেনের নারীরা। 

সাবিনা নিসার হত্যা সম্পর্কে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, সাবিনা তার এস্টেল রোডের বাসা থেকে শুক্রবার সন্ধ্যা সাড়ে আটটার দিকে বন্ধুর সাথে দেখা করতে একটি পাবে যাচ্ছিলেন। তার বাসা থেকে পাবটির দূরত্ব মাত্র পাঁচ মিনিটের।
পুলিশের দেওয়া তথ্যমতে, দ্যা ডিপোট বার নামের একটি পাবে সাবিনার যাওয়ার কথা ছিলো। তাই তিনি তার বাসা থেকে পার্ক হয়ে পাবের দিকে যাচ্ছিলেন। কিন্তু এতো অল্প সময়ের মধ্যে এমন হত্যাকান্ড কেন এবং কিভাবে ঘটলো তা তদন্ত করছে পুলিশ। বিশেষ করে যে পার্কটিতে সাবিনার হত্যাকান্ডটি ঘটেছে সেখানে সব সময়ই মানুষ থাকে বলেও জানিয়েছে পুলিশ। 

বিষয়টি নিয়ে লন্ডনের মেয়র সাদিক খান জানান, নারীদের প্রতি এমন সহিংসতা বন্ধে তাদের আরও বেশি কাজ করতে হবে। এ বিষয়ে নতুন কিছু পদক্ষেপ নেওয়ারও কথা বলেছেন তিনি।
এদিকে তদন্তকারী পুলিশ বলছে, তারা এরই মধ্যে এই হত্যাকান্ডের সাথে সম্পৃক্ত বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছেন। এছাড়া তারা আশেপাশের মানুষদের সাথে কথা বলছেন বিষয়টি নিয়ে।

error: