সীমানাখুঁটির সাথে ধাক্কায় প্রাণ হারাল দু’ই মোটরসাইকেল কিশোর আরোহী

ছবি: সংগৃহীত

টেমসসুরমাডেক্স: মাদারীপুরে সড়কের পাশে থাকা সীমানাখুঁটির সাথে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ হারিয়েছে দুই কিশোরে। গতকাল বৃহস্পতিবার রাতে মাদারীপুর সদর উপজেলার চাছার মোড়ে মিঠাপুর-শেখপুর আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া দুই কিশোর হলো সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের চাছার এলাকার লোকমান ফরাজী ছেলে নাঈম ফরাজী (১৪) ও একই গ্রামের জহির ফরাজীর ছেলে জনি ফরাজী (১৫)। নাঈম জালালপুর আইডিয়াল উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ও জনি দশম শ্রেণির ছাত্র। তারা দুজনই সম্পর্কে চাচা-ভাতিজা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার রাতে ধুরাইল ইউনিয়নের জালালপুর আইডিয়াল স্কুলের মাঠে নাঈম ও জনি ব্যাডমিন্টন খেলছিল। খেলার একফাঁকে দুজনে রাত সাড়ে নয়টার দিকে তাদের এক বন্ধুকে মোটরসাইকেলে করে বাড়িতে পৌঁছে দিতে যায়। ফেরার পথে ধুরাইলের আড়িয়াল খাঁ নদীর সেতুর গোড়ার ভাঙা সড়কের পাশে থাকা সীমানাখুঁটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে দুজনই মাটিতে পড়ে যায়। পরে নাঈম ও জনিকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক নাঈমকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় জনিকে ফরিদপুরের শেখ মুজিব মেডিকেল কলেজে নেওয়া হলে সে–ও মারা যায়।

error: