সুনামগন্জে দু’গ্রুপের সংঘর্ষে চাচা-ভাতিজা খুন

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডুংরিয়া গ্রামে জমি-জমা নিয়ে সংঘর্ষে চাচা ভাতিজা ২ জনই নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৫ জন। নিহতের নাম (চাচা) মো. আব্দুল তাহিদ (৫২)। তিনি উপজেলার জয়কলস ইউনিয়নের ডুংরিয়া গ্রামের মৃত ওসমান গণির ছেলে ও তার আপন ভাতিজা মো. রিপন মিয়া (৪২),তিনি একই গ্রামের রাফিক মিয়ার ছেলে।

বৃহস্পতিবার সকাল ৮টায় উভয়পক্ষের লোকজন কথা কাটাকাটির এক পর্যায়ে দেশীয় ধারালো অস্ত্র নিয়ে গ্রামের মাঠে সংঘর্ষে লিপ্ত হন। এতে আব্দুল তাহিদ মিয়া ও রিপন মিয়া শুরুতর আহতসহ রিপনের স্ত্রী গুলসানা বেগম, রিনি বেগম, হৃদয় মিয়াকে দ্রæত সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠায় স্থানীয়রা।

হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসাধীন অবস্থায় আব্দুল তাহিদ ও রিপন মিয়া মারা যান।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, স্থানীয় শান্তিগঞ্জ বাজারে সিএনবির জায়গা নিয়ে চাচা ভাতিজার মধ্যে গতকাল বুধবার কিছু কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এই ঘটনাকে কেন্দ্র করে বৃহষ্পতিবার সকালে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে ডুংরিয়া গ্রামের মাঠে সংঘর্ষে লিপ্ত হলে এই হতাহতের ঘটনাটি ঘটে। খবর পেয়ে স্থানীয় দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে। গ্রামে উত্তেজনা বিরাজ করছে। তবে আটকের নাম জানাননি পুলিশ।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ কাজি মোক্তাদির হোসেন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এখন পরিস্থিতি শান্ত রয়েছে।

error: