আমাকে নিয়ে সরকার অপপ্রচার চালিয়েছে: ভিপি নূর

টেমসসুরমানিউজডেক্স: ইসরায়েলের গোয়েন্দা সংস্থা মোসাদের এজেন্ট মেন্দি এন সাফাদির সঙ্গে ছবি প্রসঙ্গে গণঅধিকার পরিষদের সদস্য সচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর বলেছেন, আমাকে নিয়ে সরকার প্রোপাগান্ডা চালিয়েছে। সরকার গণমাধ্যমকে ব্যবহার করে এ কাজ করেছে। বিদেশ থেকেও আমি স্পষ্ট করেছি, এ ধরনের কোনো মিটিংয়ে আমি যাইনি, যেতেও চাই না।
বৃহস্পতিবার বিকেলে গণঅধিকার পরিষদ আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। সংগঠনটির পল্টন কালভার্ট রোডের দলীয় কার্যালয়ে কাতার, দুবাই ও সৌদি আরব সফর এবং দেশের চলমান পরিস্থিতি নিয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
নুর বলেন, সরকার আমাদের ইসলাম বিদ্বেষী হিসেবে প্রচার করতে চায়। সরকারের প্রোপাগান্ডা দল সিআরআই এ ধরনের কাজ করতে পারে বলে আমাদের ধারণা। সরকার ইসরায়েল থেকে আড়ি পাতার যন্ত্র কিনেছে বলেও অভিযোগ করেন তিনি।
নুর বলেন, আমেরিকা, সিঙ্গাপুর, কানাডা, মালয়েশিয়া দুর্নীতিবাজদের সেকেন্ড হোম বলে আমরা জানি। আপনারা জেনে অবাক হবেন যে দুবাই এখন দুর্নীতিবাজদের স্বর্গভূমি। দুবাইয়ে দেশের প্রভাবশালী রাজনীতিবিদ, ব্যবসায়ী ও সদ্য বিদায় হওয়া আমলারা টাকা পাচার করেছেন। আমার কাছে ১৭ জনের তথ্য আছে। আমি অর্থপাচারকারীদের তথ্য দিতে খুব একটা আগ্রহী নই।

error: