করোনা থেকে মুক্তি কামনায় দয়ামীর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে’র ভার্চুয়াল দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক:: গত ২৪ শে জানুয়ারী দয়ামীর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে এর উদ্যোগে এক ভার্চুয়াল দোয়া মাহফিলের আয়োজন করা হয়।করোনা মহামারী মুক্ত বিশ্ব এবং এতে মৃতদের মাগফেরাত অসুস্থদের আশু রোগ মুক্তি কামনায় দোয়ার আয়োজন করা হয়।

ট্রাষ্টের সাধারণ সম্পাদক মুহিবুর রহমান লাভলু পরিচালনায় ভার্চুয়াল অনুষ্টান শুরু হয় ট্রাষ্টের কার্যকরী কমিটির সদস্য কামরুল আলী পবিত্র কোরআন থেকে তেলেওয়াতের মধ্য দিয়ে।

এসময় আলোচনা ও দোয়া পরিচালনা করেন ব্রিটেনের স্বনামধন্য ইসলামিক স্কলার ও মিডিয়া ব্যক্তিত্ব শায়েখ আব্দুর রাহমান মাদানী।

শায়েখ মাদানী বলেন,”কোন মহামারী আল্লাহ’র অনুমতি ছাড়া পৃথিবীতে আগমন করে না। তবে কোন মুসলমান যদি এ মহামারী রোগে আক্রান্ত হয়ে ঈমানদার অবস্হায় মারা যান,তিনি শহীদ হিসেবে গন্য হন।”।তিনি সবাইকে বর্তমান কঠিন পরিস্হিতিতে ধৈর্য্য ধারণের আহবান জানান। এবং করোনা মহামারী থেকে মুক্তি পেতে আল্লাহর সাথে সম্পর্ক কে গভীর করার উপর জোর দেন।

রবিবার দুপুর ১:৩০ মিনিটে শুরু হওয়া এ দোয়া অনুষ্টানে সভাপতিত্ব করেন ট্রাস্টের সভাপতি তহুর আলী। তিনি এ সময় দোয়ায় অংশগ্রহনকারী সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, করোনা মহামারী শুরু হওয়ার পর থেকে দয়ামীর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে’র অনেক সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন,অনেকে মারা গেছেন,অনেকে আবার হারিয়েছ নিকটআত্বীয়দের।ব্রিটেন সহ দেশে-বিদেশে যারা এ মহামারীর সময় মারা গেছেন তাদের সবার মাগফেরাত ও অসুস্হদের আশু মুক্তি কামনায় দয়ামীর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাষ্টের উদ্যোগে আজকের এ ভার্চুয়াল দোয়ার আয়োজন করা হয়েছে।

ভার্চুয়াল দোয়া অনুষ্টান সফল করায় তিনি কার্যকরী কমিটির সদস্য আবুল কালাম,সিনিয়র সহসভাপতি বদরুল হোসেন ঝুনা,সাধারন সম্পাদক মুহিবুর রহমান লাভলু,কার্যকরী কমিটির সদস্য মো: আলমাছ খান,

ইকবাল হোসেন, আব্দুল হক,সহসভাপতি আব্দুল খালিক,সোলেমান উল্লাহ,কোষাধ্যক্ষ সেলিম মিয়া,সহ-সাধারণ সম্পাদক মো: নাসির উদ্দিন খান,সিরাজুল ইসলাম,সহকারী কোষাধ্যক্ষ শাহ একলিম হোসাইন,সাংগঠনিক সম্পাদক আব্দুস সাত্তার ইমন,শিক্ষা সম্পাদক মো: আব্দুল শহীদ,প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবায়ের আহমেদ,কার্যকরী কমিটির সদস্য মিসবাহ আহমেদ,কামরুল আলী,মো: সাইফুর রহমান,মোস্তাক আহমেদ, মো: মুক্তার হোসাইন কে ধন্যবাদ জানান।

ভার্চুয়াল দোয়া অনুষ্টানে ট্রাস্টের সদস্যরা সহ ব্রিটেন বাংলাদেশ,আমেরিকা,ফ্রান্স,পর্তুগাল ও ইউরোপের অন্যান্য দেশ থেকেও মানুষজন অংশগ্রহন করেন।

error: