খালেদা জিয়াসহ ৯ জন করোনায় আক্রান্ত

গুলশানে ‘ফিরোজায়’ খালেদা জিয়াসহ ৯ জন করোনা আক্রান্ত হয়েছেন। আজ রবিবার বিকালে খালেদা জিয়াকে দেখে আসার পর উপস্থিত সাংবাদিকদের কাছে একথা জানান তার ব্যক্তিগত চিকিৎসক ডা. মো আল মামুন।

ডা. মো আল মামুন বলেন, ‘ম্যাডামসহ মোট ৯ জন আক্রান্ত। খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভালো উল্লেখ করে ডা. মো. আল মামুন বলেন, আল্লাহর রহমতে ম্যাডামের ফিজিক্যাল কন্ডিশন ভালো। করোনার কোনো উপগর্গ তার নেই। জ্বর, গলাব্যথা, কাশি, শ্বাসকষ্ট কোনো কিছু নাই। 

তাহলে কেনো টেস্ট প্রয়োজন পড়লো তা ব্যাখ্যা করে তিনি বলেন, বলতে পারেন তাহলে কেনো টেস্ট প্রয়োজন পড়েছে। টেস্ট করা হয়েছে সেজন্য যে বাসার একজন স্টাফের আরো ৫/৬ দিন আগে জ্বর জ্বর ভাব ছিল। তখন তার টেস্ট করানো হয়। টেস্টের রেজাল্ট পজেটিভ আসে। পজেটিভ আসার পরে ওই স্টাফ যে রুমে থাকতো ওই রমে বাকিদেরও আমরা চেক করাই। তখন তাদেরও পজেটিভ আসে। পজেটিভ আসার পরে ম্যাডামের সেভটি পারপাজে ম্যাডামের টেস্ট গতকাল করানো হয়, এরপর পজেটিভ আসে সেই রেজাল্টও। 

কতজন আছেন পজেটিভ প্রশ্ন করা হলে ডা. মামুন বলেন, ‘৯ জন আছেন।’ খালেদা জিয়ার গৃহকর্মী ফাতেমাও করোনায় আক্রান্ত হয়েছেন কি না জানতে চাইলে তিনি ‘হ্যাঁ’ সূচক মন্তব্য করেন। খালেদা জিয়ার সম্পর্কে ডা. মো. আল মামুন বলেন, এখন ম্যাডামের কোনো উপসর্গ নাই। ম্যাডামের যে মেডিক্যাল বোর্ড আছে, সেই বোর্ড নিয়মিত আলোচনা করে তার চিকিৎসা চালাচ্ছি। এখন পর্যন্ত তার অবস্থা স্টেবল আছে। আমরা সব ধরনের ব্যবস্থা নিয়ে রেখেছি। আমরা প্রাইভেট হসপিটালে একটা কেবিনটা সব কিছু ঠিক করে রেখেছি। বাসায় একটা হসপিটাল করা হয়েছে, এখানে সব কিছুর পিপারেশন আছে, সব এরেজমেন্ট আগের থেকে করে রাখা হয়েছে

error: