গহরপুর এসোসিয়েশন ইউকে এর বিশেষ সাধারণ সভা অনুষ্টিত

গত ৯ই নভেম্বর ২০২১ইং, মঙ্গলবার গহরপুর এসোসিয়েশন ইউকে এর এক বিশেষ সাধারণ সভা লন্ডনের ব্রিকলেনস্হ আমার গাঁও রেষ্টুরেন্টে অনুষ্টিত হয় । সভার বিভিন্ন এজেন্ডার মধ্য অন্যতন এজেন্ডা ছিলো আমাদের কমিটির সহ-সভাপতি মোঃ আজাদ খাঁন, সহ-সভাপতি ছহুল এ মুনিম ও কোষাধক্ষ শাহাব উদ্দিন লালা এই তিন জনের পদত‍্যাগপত্র নিয়ে আলোচনা ও মতামত প্রদান । উনারা পদত‍্যাগপত্রে যেকারন উল্লেখ করেছেন সেটি অযৌক্তিক, অপ্রাসংগীক, অসাংগঠনিক, অগনতান্ত্রীক ও সংগঠনের সংবিধান বিরোধী বলে উপস্থিত সবাই মন্তব্য করেন । তাই উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে আজাদ খাঁন ও জনাব ছহুল এ মুনিমকে গহরপুর এসোসিয়েশন ইউকে এর সহ-সভাপতির পদবী ও সকল কার্যক্রম থেকে অব‍্যাহতি প্রদান করা হয় ।
কোষাধক্ষ শাহাব উদ্দিন লালার আবেদনের প্রক্ষিতে তাহাকে শুধু কোষাধক্ষের পদবী থেকে অ‍ব‍্যাহতি দেয়া হয় । কিন্তু তিনি কোষাধক্ষের পদ থেকে পদত‍্যাগ করলেও একজন নির্বাহী সদস‍্য হিসাবে এই সংগঠনের জন‍্য কাজ করার আগ্রহ প্রকাশ করায় শাহাব উদ্দিন লালাকে নির্বাহী সদস্য হিসাবে কমিটিতে রাখা হয় ।

উক্ত সভায় উপস্হিত হয়ে বক্তব্য রাখেন উপদেষ্টা যুবায়ের আহমদ, সভাপতি মোহাম্মদ আবুল মিয়া, সিনিয়র সহ-সভাপতি ইকরাম আহমদ ইলিয়াস, সহ-সভাপতি সামসুল হক, সাধরন সম্পাদক সোহেল আহমদ, সহ-সাধারন সম্পাদক রোহেল মিয়া, কোষাধক্ষ‍্য আবুল মিয়া, সহ-কোষাধক্ষ‍্য নজরুল ইসলাম ও অন‍্যতম সদস‍্য সাইফ উদ্দিন । উপস্হিত ছিলেন প্রেস ও পাবলিসিটি সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান, লাকি আহমদ, সাহাব উদ্দীল, গিয়াস উদ্দীন, মোঃ বদরুল আলম, সালেহ আহনদ প্রমুখ।

ভিডিও কনফারেন্সের মাধ‍্যমে উক্ত সভায় বক্তব্যে রাখেন সংগঠনের প্রতিষ্টাতা সভাপতি ও বর্তমান উপদেষ্টা শাহনূর চৌধুরী, উপদেষ্টা আলী আহমদ নেছাওর, উপদেষ্টা আব্দুল মতিন, নির্বাহী সদস‍্য মোহাম্মদ ফিরোজ মিয়া ও আমীর আলী। পরিশেষে এক নৈশভোজের মাধ্যমে সভার সফল সমাপ্তি ঘোষনা করা হয়।

সংগঠনের তিনটি পদ শূন্য হওয়ায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে ঐ তিনটি পদে নতুন তিনজনকে নির্বাচন করা হয়।

কমিটির উপদেষ্টামন্ডলী শাহনূর চৌধুরী, আলী আহমদ নেছাওর, আব্দুল মতিন, যুবায়ের আহমদ।
সভাপতি : মোহাম্মদ আবুল মিয়া, সিনিয়র সহ-সভাপতি : ইকরাম আহমদ ইলিয়াস, সহ-সভাপতি : হাবিবুর রহমান রোকন ,সহ-সভাপতি : সামসুল হক, সাধারণ সম্পাদক : সোহেল আহমেদ, সহ-সাধারন সম্পাদক : রোহেল মিয়া, কোষাধক্ষ‍্য : আবুল মিয়া, সহ-কোষাধক্ষ‍্য: নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক : খলিলুর রহমান, প্রেস এন্ড মিডিয়া সেক্রেটারী : মোহাম্মদ শাহজাহান, আন্তর্জাতিক মিডিয়া এন্ড কমিউনিকেশন, সেক্রেটারি : ফয়জুর রহমান (ফ্রান্স), আন্তর্জাতিক মানবাধিকারবিষয়ক সেক্রেটারি : আজিজুর রহমান (ফ্রান্স)।নির্বাহী সদস‍্যবৃন্দ মোহাম্মদ ফিরোজ মিয়া, আমীর আলী, আব্দুল ওয়ালী সেজন, শাহাব উদ্দিন লালা, ফয়ছল আলম, ছালেহ আহমদ, মাহবুবুর রহমান, এমাদুর রহমান সবুজ, ফাহিম রহমান।সাধারণ সদস‍্য, কবির আহমদ, কামাল আহমদ, ওহীউর রহমান, ইসলাম উদ্দিন, আব্দুর রকিব, সুবেল হক, লাকি আহমদ, আবুল হোসেন রোশন, লিটন আহমদ রফু, জয়নাল আহমদ
বদরুল আলম, মোহাম্মদ গিয়াস উদ্দিন, মাওলানা ফয়েজ আহমদ, মাওলানা শাহজাহান, আবু সাইদ, সাব উদ্দিন, জাহাঙ্গীর হোসেন, সাইফ উদ্দিন, রেদুয়ান আহমেদ।

error: