ড্রিম ট্যুরিজম লন্ডন শাখার উদ্বোধন

টেমসসুরমাডেক্স: লন্ডন থেকে ইউরোপ ভ্রমণের অভাবনীয় সম্ভাবনা নিয়ে শুভ উদ্বোধন হলো ড্রিম ট্যুরিজম লন্ডন শাখার। গত ১৬ নভেম্বর সন্ধ্যা সাতটায় লন্ডনের হোয়াইটচ্যাপেলের একটি রেস্তোরাঁতে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে শুভ উদ্বোধনের ঘোষণা করেন ড্রিম ট্যুরিজমের ইতালি শাখার প্রধান নির্বাহী আশিক মজুমদার।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ড্রিম ট্যুরিজম লন্ডন শাখার ডাইরেক্টর কাজী ফারহিনা আলম, ম্যানেজার অপারেশন এন্ড আই টি শফিকুল ইসলাম, মিডিয়া পার্টনার ও ডট এন পিক্স মিডিয়া লিমিটেড এর ডিরেক্টর মুহাম্মদ আলমগীর, লন্ডন বাংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ নাহাস পাশা, বর্তমান সেক্রেটারি জনাব তাইসির মাহমুদ এবং কমিউনিটির অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে আগামী ২৯ ডিসেম্বর লন্ডন থেকে প্যারিস এর আইফেল টাওয়ার এ নতুন ইংরেজি নববর্ষ উদযাপনের উদ্যেশ্যে ড্রিম ট্যুরিজম লন্ডন শাখার প্রথম ট্যুরের ঘোষণা করা হয়। উক্ত ট্যুরে তিনটি দেশ- ফ্রান্স, বেলজিয়াম ও নেদারল্যান্ডস ভ্রমণ করা হবে। তিন রাত ও চার দিনের এই ট্যুর প্যাকেজ মাত্র ৫৯০ পাউন্ড । এছাড়া বাচ্ছাদের জন্যে রয়েছে স্পেশাল ডিসকাউন্ট । ৬-১২ বছর ৪৫০ পাউন্ড, ২-৬ বছর ২৯০ পাউন্ড এবং ২ বছরের ছোট বাচ্চাদের একদম ফ্রী।
ড্রিম ট্যুরিজম ইতালি শাখার প্রধান নির্বাহী জনাব আশিক মজুমদার বলেন, ইউরোপের প্রায় ৩০টি দেশে তিনি গত ১৫ বছর নিয়মিত ট্যুর আয়োজন করছেন, তার দীর্ঘ ভ্রমণের অভিজ্ঞতায় আলোকে তিনি লন্ডন প্রবাসীদের সর্বোচ্চ সেবা প্রদান করবেন।
কোম্পানির লন্ডন অফিসের অপারেশনের হেড জনাব শফিকুল ইসলাম বলেন, এখন থেকে ড্রিম ট্যুরিজম ইউরোপ এবং ইউকের বিভিন্ন শহরে নিয়মিত ট্যুর আয়োজন করবে । বাংলাদেশি কমিউনিটি যারা দেশী আমেজে এদেশ থেকে গ্রুপে ঘুরতে যেতে চান তাদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ। পৃথিবীর দর্শনীয় স্থানের ইতিহাস ও ঐতিহ্য বাংলায় শোনার পাশাপাশি থাকবে হালাল খাবারের ব্যাবস্থা।
অনষ্ঠানে লন্ডনের বাংলাদেশী কমিউনিটি এবং সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় মুখ নিশাথ খুশবু কে ড্রিম ট্যুরিজম ব্রান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করা হয়। নিশাথ খুশবু বলেন তিনি ভ্রমণ করতে পছন্দ করেন এবং ড্রিম ট্যুরিজমের সাথে যুক্ত হয়ে তিনি নিজেকে অত্যন্ত ভাগ্যবান মনে করেন। তিনি আরো বলেন ড্রিম ট্যুরিজমের আগমী ট্যুরে তিনিও ঘুরতে যাবেন এবং সবার সাথে আনন্দ উপভোগ করবেন।
অনষ্ঠাটির উপস্থাপক এবং ডটএনপিক্স মিডিয়ার ডাইরেক্টর মুহাম্মদ আলমগীর ড্রিম টুরিজমের সাথে গত বছর ইতালি ও সুইজারল্যান্ড ভ্রমণের সুখকর অভিজ্ঞতা বর্ণনা করেন এবং সবাইকে আসন্ন ট্যুরে অংশগ্রহণের আহবান জানান। সংবাদ বিজ্ঞপ্তি

error: