নজরুল ইসলাম বাসনের মাতার মৃত্যুতে লণ্ডন বাংলা প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক

লণ্ডন বাংলা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, সিনিয়র সাংবাদিক নজরুল ইসলাম বাসনের মাতা কইতুন নেসা’র মৃত্যুতে লণ্ডন বাংলা প্রেস ক্লাব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। ক্লাব সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও কোষাধ্যক্ষ সালেহ আহমেদ এক শোকবার্তায় মরহুমার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন। তাঁরা মরহুমার রুহের মাগফিরাত কামনার পাশাপাশি স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তিদানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করেন।

উল্লেখ্য, ১২ এপ্রিল, মঙ্গলবার ইংল্যাণ্ডের লুটন শহরে ডান্সটেবল হাসপাতালে দুপুর ১২টা ১৫ মিনিটে ইন্তেকাল করেন কইতুন নেসা। ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তাঁর বয়স হয়েছিল ৯৩ বছর। তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভূগছিলেন।
অবসরপ্রাপ্ত সিলেট জেলা নাজির প্রয়াত জাহিদ বখশের সহধর্মিনী কইতুন নেছার বাংলাদেশে গ্রামের বাড়ি ছিলো সিলেট জেলার বালাগঞ্জ উপজেলার করনশি গ্রামে।

গতকাল বৃহস্পতিবার ১৪ এপ্রিল ব্যারী পার্ক মসজিদে জোহরের নামাজের পর মরহুমার নামাজে জানাজার পর তাকে স্থানীয় ‘ভেইল সিমেট্রি’-তে দাফন করা হয় বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

নজরুল ইসলাম বাসন তাঁর মায়ের রুহের মাগফেরাতের জন্য সকলের দোয়া চেয়েছেন।

error: