বাংলাদেশ ওয়েলফেয়ার কাউন্সিল ইউকের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা

টেমসসুরমাডেক্স: গত ১৯ ডিসেম্বর ২০২৩ ইংরেজি তারিখে পূর্ব লন্ডনের ভেলেন্স রোডস্থ উডেহাম সেন্টারে বাংলাদেশ ওয়েলফেয়ার কাউন্সিল ইউকে এর উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট কমিউনিটি নেতা মানবতার ফেরিওয়ালা কেএম আবু তাহের চৌধুরী, পরিচালনা করেন বি ডব্লিউ সি এর সাধারণ সম্পাদক আশরাফ গাজী, মহাগ্রন্থ আল কুরআন থেকে তেলাওয়াত করেন আনোয়ার হোসেন শাওন।
উক্ত অনুষ্ঠানে চারজন বীর মুক্তিযোদ্ধা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে রণাঙ্গনের ভয়াবহ মুক্তিযুদ্ধের বাস্তব অভিজ্ঞতা তুলে ধরেন- যথাক্রমে সর্বজনাব বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কাশেম খান, বীর মুক্তিযোদ্ধা আহবাব হোসাইন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আব্দুল মাবুদ, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মোস্তফা।
অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ গ্রহণ করেন- কাউন্সিলার আ ম ওহিদ আহমদ, কমিউনিটি নেতা মোহাম্মদ আব্দুল মুকিত, জামাল নুরুল ইসলাম খান, মোঃ হাবিব, সাংবাদিক জয়নাল আবেদিন, শেখ ইস্তাব উদ্দিন, আনোয়ার হোসেন শাওন, সেলিম আহমদ, সলিসিটর মোহাম্মদ ইয়াওর উদ্দীন প্রমুখ। মুক্তিযুদ্ধের উপর স্বরচিত কবিতা আবৃত্তি করেন -কবি ও ছড়াকার শিহাবুজ্জামান কামাল।
অবশেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে এবং মুক্তিযুদ্ধের শহীদদের রুহের মাগফেরাত কামনা করে মুনাজাত পরিচালনা করেন কে এম আবু তাহের চৌধুরী।

error: