বিশিষ্ট সাংবাদিক সৈয়দ আফসার উদ্দিনএমবিই’র মৃত্যুতে ক্লাব নেতৃবৃন্দের শোক

ব্রিটেনের বাংলাভাষী গণমাধ্যমের অত্যন্ত পরিচিত ও প্রিয়মুখ, বিশিষ্ট শিক্ষাবিদ, সাংবাদিক, চ্যানেল এস-এর সিনিয়র নিউজ প্রেজেন্টার ও লন্ডন বাংলা প্রেস ক্লাবের সদস্য সৈয়দ আফসার উদ্দিন এমবিই’র মৃত্যুতে প্রেস ক্লাব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন । ক্লাব সভাপতি মোহাম্মদ জুবায়ের, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও কোষাধ্যক্ষ সালেহ আহমেদ এক শোকবার্তায় মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন । নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনার পাশাপাশি তাঁর স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তি দানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করেন।

উল্লেখ্য, সৈয়দ আফসার উদ্দিন ১২ এপ্রিল, শুক্রবার রাত ২টা ২০ মিনিটে লন্ডনের একটি হাসপাতালে ইন্তেকাল করেন । ইন্না লিল্লাহি ওয়া ইন্নাহ ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৫৯ বছর। স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে সহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন তিনি।
সাংবাদিক সৈয়দ আফসার উদ্দিন কয়েক বছর থেকে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হলেও স্বাভাবিক জীবনযাপন করছিলেন। তিনি কাজ করেছেন বিবিসি ওয়ার্ল্ড সার্ভিস, ভয়েস অব আমেরিকা, বাংলাদেশ টেলিভিশনসহ বিভিন্ন গণমাধ্যমে।
মরহুম সৈয়দ আফসার উদ্দিন-এর নামাজে জানাজা ১৩ এপ্রিল শনিবার বাদ জোহর ইস্ট লন্ডন মসজিদে অনুষ্ঠিত হবে । এর আগে সকাল ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত মরহুমের মরদেহ শেষবারের মতো দেখার জন্য ব্রিকলেন জামে মসজিদের মেইন হলে রাখা হবে।

error: