মেসি ও রোনালদো মুখোমুখি: টিকিটের জন্য হাহাকার

টেমসসুরমানিউজডেক্স: লিওনেল মেসির মুখোমুখি হতে চলেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। আল নাসর ও আল হিলালের সম্মিলিত দলের হয়ে পিএসজির বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবেন পর্তুগিজ সুপারস্টার। দুই মহাতারকার দ্বৈরথ দেখার টিকিট পেতে হুমড়ি খেয়ে পড়েছেন ফুটবল প্রেমীরা। ইএসপিএনের খবর, ২০ লাখেরও বেশি মানুষ ম্যাচটির টিকিট পেতে অনলাইনে আবেদন করেছেন।

স্পেন ফুটবলে তৈরি হওয়া ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসির নিত্য দ্বৈরথের ইতি ঘটে ২০১৮ সালে। সে বছর রিয়াল মাদ্রিদ ছাড়েন সিআরসেভেন। ২০২০-২১ চ্যাম্পিয়নস লীগে দেখা হয় বার্সেলোনা-জুভেন্টাসের। সেটি ছিল রোনালদো-মেসির সবশেষ মুখোমুখি লড়াই। রন অ্যারাবিয়ান ক্লাব আল নাসরে যোগ দেয়ায় ইউরোপ সেরার মঞ্চে দেখা হওয়ার সম্ভাবনাও শেষ। আগামী ১৯শে জানুয়ারি দুই সুপারস্টারের সম্ভাব্য শেষ মুখোমুখি লড়াই দেখবে ফুটবল বিশ্ব। শেষ সুযোগটা তাই মিস করতে চাইছেন না দর্শকরা।

ইএসপিএনের প্রতিবেদনে বলা হয়, সৌদি আরবের কিং ফাহাদ স্টেডিয়ামে মুখোমুখি হবে পিএসজি বনাম নাসর-হিলাল সম্মিলিত দল। স্টেডিয়ামটির ধারণক্ষমতা ৬৮ হাজার। তবে সংশ্লিষ্ট সূত্র ইএসপিএনকে জানিয়েছে, অনলাইনে টিকিট কাটার চেষ্টা করেছেন ২০ লাখের বেশি মানুষ। বিক্রি শুরুর কয়েক মিনেটের মধ্যে সব টিকিট বিক্রি হয়ে যায়।

সব ঠিক থাকলে সবমিলিয়ে ৩৭তম লড়াইয়ে নামবেন ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসি। স্প্যানিশ লা লিগায় ১৮ বার, চ্যাম্পিয়নস লীগে ৬ বার, কোপা দেল রে’তে ৫ বার এবং দু’বার আন্তর্জাতিক প্রীতি ম্যাচে দেখা হয়েছে তাদের। এতে ২২ গোল করে ১৬ জয় পান মেসি। ২১ গোল করা রোনালদোর জয় সংখ্যা ১১।
পিএসজির বিপক্ষে ম্যাচটিতে আর্জেন্টাইন কোচ মার্সেলো গালার্দোর অধীনে খেলবে আল নাসর ও আল হিলালের সম্মিলিত দলটি।

error: